1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ১২৯ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ করেছে। আজ সকালে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশক্রমে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাগেরহাট এর সদস্য-সদস্যাগণ্ব করোনা প্রতিরোধে জনসচেতনতা তৈরী, বিদেশ ফেরত লোকেদের তথ্য সংগ্রহ এবং করোনা সংক্রান্ত সকল তথ্য সংগ্রহ এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার লক্ষ্যে এ লিফলেট বিতরণ করে।
এ বিষয়ে জেলা কমান্ড্যান্ট, মোঃ নাহিদ হাসান জনি জানান, জেলা ও উপজেলা পর্যায়ে আনসার বাহিনীর সদস্য-সদস্যাবৃন্দ স্থানীয় প্রশাসনের সাথে সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছে। তারই অংশ হিসাবে আজ সকালে বাগেরহাট শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়। এসময় সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান, সদর উপজেলা কর্মকর্তা জাহাঙ্গীর আলম সহ আনসার বাহিনীর সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম