1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে ছিটানো হচ্ছে জীবানুনাশক পানি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৬ জন গ্রেফতার – মাদক উদ্ধার ! ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার যুদ্ধ, চেয়ার দখলে দ্বিমুখী লড়াই ! Situs Slot Gacor Pragmatic Bet 200 Resmi mudah Menang dan Terpercaya ঈদগাঁওতে ৬ দিন পর নির্বাচনী সহিংসতায় কর্মী খুনের মামলা কয়েক শত মাছের ঘের প্লাবিত হয়ে একাকার রাঙ্গাবালীতে ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে ক্ষয়ক্ষতি ২০ গ্রাম প্লাবিত আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক

বাগেরহাটে ছিটানো হচ্ছে জীবানুনাশক পানি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৯৪ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাট পৌর শহরের গুরুত্বপুর্ন স্থানে জীবানুনাশক পানি ছিটানো হচ্ছে।শনিবার দুপুরে বাগেরহাট শহররক্ষা বাধ সড়ক এলাকায় জীবানুনাশক পানি ছিটিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।এসময়, বাগেরহাট অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুল ইসলাম,ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে স্থানীয় স্বেচ্ছাসেবক,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দমকল বিভাগের সদস্যরা শহরের ফলপট্রি মোড়,কাঁচাবাজার,মাছ বাজারসহ বেশকিছু এলাকায় এ জীবানুনাশক স্প্রে করে।এছাড়াও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই জীবানুনাশক ছিটানো হবে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ার।
শহরকে জীবানুমুক্ত রাখতে বাগেরহাট পৌরসভা, জেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের উদ্যোগে ছিটানো হচ্ছে জীবানুনাশক ওষুধ।করোনা ভাইরাস প্রতিরোধে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সার্বিক প্রস্ততি রয়েছে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিপেন্স বাগেরহাট উপপরিচালক গোলাম ছরোয়ার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম