1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে স্বামীর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাগেরহাটে স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে স্বামীর মৃত্যু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ১৬১ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের মোংলায় স্ত্রীর ধারালো অস্ত্রের আঘাতে আহত মোঃ তরিকুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (৭ মার্চ) সকালে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার রাতে নিজ বাড়িতে তরিকুলকে ধারালো দা দিয়ে বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে আহত করে স্ত্রী হীরা বেগম তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মোংলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েএবং পরে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
নিহত তরিকুল ইসলাম মোংলা পৌরসভার বটতলা মুন্সিপাড়া এলাকার বাসিন্দা।তরিকুলের দুইজন স্ত্রী রয়েছে। হীরা বড় বউ হিসেবে সংসার করে আসছিল।
মোংলা থানার এস আই মোঃ জাহাঙ্গীর আলম বলেন, পারিবারিক কলহের জের ধরে স্ত্রী হীরা ধারালো অস্ত্র দিয়ে তরিকুলকে আঘাত করে।গুরুত্বর আহত অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তরিকুল মারা যায়। ঘটনার পর থেকে তরিকুলের স্ত্রী হীরা ও অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে হীরক পলাতক রয়েছে।
তিনি আরও বলেন, তরিকুলের মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কেউ কোন লিখিত অভিযোগ করেনি। হীরাকে আটকে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম