1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এসএটিভি’র ২৭ জন সংবাদকর্মীর চাকরি পুনর্বহালের দাবি ডিইউজে’র - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে কালবৈশাখীর তান্ডবে উপড়ে পড়েছে গাছপালা ও বিদ্যুৎ খুঁটি  ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার

এসএটিভি’র ২৭ জন সংবাদকর্মীর চাকরি পুনর্বহালের দাবি ডিইউজে’র

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ১২৪ বার

নিজস্ব প্রতিবেদকঃ বেসরকারী টেলিভিশন এসএটিভি’র ২৭ জন সংবাদকর্মীকে অন্যায়ভাবে চাকরিচ্যুতির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাদের চাকরি পুনর্বহালের জোর দাবি জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। আজ রোববার (২২ মার্চ) ডিইউজে’র দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর স্বাক্ষরিত এক বিবৃতিতে তারা এ দাবি জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, করোনাভাইরাসের মতো মহামারির সময়ে এসএটিভি’র ২৭ জন কর্মীকে ছাঁটাই করার সিদ্ধান্ত খুবই দুঃখজনক ও অমানবিক। প্রচলিত শ্রম আইন লঙ্ঘন করে গণচাকরিচ্যুতির ঘটনা নজীরবিহীন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি অবিলম্বে এসএটিভি’র ২৭ জন সংবাদকর্মীর চাকরি পুনর্বহালের জোর দাবি জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম