1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঝিনাইদহে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

ঝিনাইদহে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৪৬ বার

মাজেদ রেজা বাঁধন,ঝিনাইদহ :
ঝিনাইদহের মহেশপুরে ৭ম শ্রেণির এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষকসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গেল রাতে মহেশপুর উপজেলার কৃষ্ণচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রাতে নির্যাতিতা ঘর থেকে বাইরে বের হলে পার্শবর্তী সাড়াতলা গ্রামের ৩ যুবক তাকে জোরপুর্বক ধরে নিয়ে যায়। বাড়ির পাশের মাঠে নিয়ে সাড়াতলা গ্রামের শান্তি নামের এক যুবক তাকে ধর্ষণ করে। এসময় মেয়েটির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। সেই সময় ধর্ষক শান্তি ও তার বন্ধু রাকিবুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ ঘটনায় নির্যাতিতার পিতা বাদী হয়ে ৩ জনকে আসামী করে মহেশপুর থানায় মামলা দায়ের করলে ওই দুইজনকে গ্রেফতার দেখানো হয়। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম