1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ এর উদ্যোগে মাস্ক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ এর উদ্যোগে মাস্ক বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ১৫৯ বার

এফ এ নয়ন, গাজীপুর প্রতিনিধি:
“করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন হোন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগের উদ্যোগে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারকার্যের অংশ হিসেবে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ নেতা শাহিন আলম এর নেতৃত্বে সাধারণ লোকজন, ও ছোট ছোট বাচ্চাদের মাস্ক গুলো বিতরণ করা হয়।
এসময় টঙ্গী পশ্চিম থানা ছাত্রলীগ নেতা মোঃ শাহিন আলম জানান,বাংলাদেশ ছাত্রলীগ সবসময় ভাল কাজগুলো মানুষের কাছে উপস্থাপন করে। করোনা এখন মহামারি আকার ধারণ করেছে,সাধারণ মানুষকে সচেতন করার জন্য আমরা মাস্ক বিতরণ করছি। তিনি আরও বলেন, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির হবেন না,সবাই পরিস্কার- পরিচন্ন থাকবেন।সাবান দিয়ে হাত ধৌয়া (২০ সেকেন্ড),মাস্ক পরিধান করাসহ অন্যান্য স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম