1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মাঠ পর্যায়ে ভিজিডি ও বয়স্ক ভাতা বাস্তবায়নে সেবাদানকারীদের মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

মাগুরায় মাঠ পর্যায়ে ভিজিডি ও বয়স্ক ভাতা বাস্তবায়নে সেবাদানকারীদের মতবিনিময়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১১৮ বার

মাগুরা থেকে মোঃ সাইফুল্লাহঃ
অংশ গ্রহন মুলক শাসন ব্যবস্হা শক্তিশালী করণের মাধ্যমে সরকারী সেবা সমুহের দায়বদ্ধতা( রেসপন্স) প্রকল্পের আওতায় মাঠ পর্যায়ে ভিজিডি ও বয়স্ক ভাতা বাস্তবায়নে সেবাদান কারী ও গ্রহীতাদের মতবিনিময় সভা আজ ১৯ মার্চ বেলা ১১ টায় মাগুরা শ্রীপুরের শ্রীকোল ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্টিত হয়েছে । ৩নং শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম মোতাসিম বিল্লাহ সংগ্রামের সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার মোছাঃ সহিবা খাতুনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ,ইউনিয়ন সচিব মোঃ মুকতাদির রহমান মোল্লা ধনি, ইউপি সদস্য মোঃফরিদুল ইসলাম মেেহেদী হাসান মুকুল, সবুর খান। অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন ইউপি সদস্য ইয়াসমিন আক্তার, মোছাঃববিতা, রিজাউল ইসলাম সহ আরো অনেকে।
ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে এবং মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায়। জনপ্রতিনিধি, সাংবাদিক ও রেন্সপন্স প্রকল্পের প্রতিনিধি সহ মোট ২৫ জন ডেলিগেট উক্ত মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম