1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলার সব হাট বন্ধ! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমাল: ঝুঁকি এড়াতে প্রস্তুত বাঁশখালী উপজেলা প্রশাসন মাগুরায় নবনির্বাচিত শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজনকে গণসংবর্ধনা প্রদান হোমনায় পরিবারতন্ত্র ভাঙতে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে নেমেছি-সিদ্দিকুর রহমান আবুল হাটহাজারীতে বাসচাপায় প্রাণ গেলো দুইজনের : চালক আটক আনোয়ারায় আনারস মার্কায় নিজে এবং আত্মীয়দের ভোট দিতে ও ভোট কেন্দ্র পাহারা দিতে বললেন কাজী মোজাম্মেল চন্দনাইশে এসে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম শিক্ষকদের দাবিতে দায়সারা প্রতিবেদনের অভিযোগ; অনাস্থা কুবি শিক্ষক সমিতির চন্দনাইশে অনুমোদনহীন মাছ বাজারে প্রশাসনের অভিযান ৬ মাছ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ি গ্রেফতার , মাদক উদ্ধার মিশ্র ফলের বাগান ও মৎস্য প্রকল্প করে সফল রাউজান পৌর কাউন্সিলর আজাদ  

শরণখোলার সব হাট বন্ধ!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১২৫ বার

নইন আবু নাঈম বাগেরহাট প্রতিনিধি ঃ
করনো ভাইরাসের সংক্রমন এড়াতে বাগেরহাটের শরনখোলা উপজেলার ৪টি ইউনিয়নের সকল সাপ্তাহিক হাট বাজার বন্ধ করার নির্দেশ দিয়েছেন উপজেলা প্রসাশন । সোমবার দুপুরে করনো সচেতনতা মুলক এক বৈঠকে উপজেলা নির্বাহি কর্মকর্তা সরদার মোস্থফা শাহিন এ নির্দেশ দেন । তিনি বলেন, করনো প্রতিরোধে ওই বাজার গুলো সাময়িক বন্ধে এমন সিদ্বান্ত নেওয়া হয়েছে । তবে, ওষুধ ,কঁাচামাল ও মুদি দোকান খোলা থাকবে । এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদেরতাদের নিজ নিজ ্লাকায় জন সাধারনের ঞ্জ্যাথার্থে মাইকিং করতে বলা হয়েছে ।
শরনখোলা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন বলেন , অত্র উপজেলায় বিভিন্ন দেশ থেকে ফিরেছেন ১৫৬জন । তার মধ্যে হোম করেন্টাইনে আছেন ৪৮ জন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম