1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
অসহায়দের পাশে চসিক মেয়র প্রার্থী ও তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

অসহায়দের পাশে চসিক মেয়র প্রার্থী ও তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১১৭ বার

চট্টগ্রাম প্রতিনিধি :
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রেখে চট্টগ্রাম নগরীর দু:স্থ ও অসহায়দের ত্রাণসামগ্রী বিতরণ করেছেন চসিক মেয়র প্রার্থী ও তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী। দরিদ্র অসহায় দিনমজুরদের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে খোকন চৌধুরী। ২১ এপ্রিল মঙ্গলবার চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় দিনব্যাপী সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে নিজের পক্ষ থেকে তিন কেজি করে চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি আলু, দুটি সাবান ও একটি করে মাস্ক বিতরণ করেন। এ সময় চসিক মেয়র প্রার্থী ও
তৃণমূল এনডিএম চেয়ারম্যান খোকন চৌধুরী বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন, দু:স্থ ও অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা মেহনতি হতদরিদ্রদের পাশে আছি, থাকব।
এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, আবদুস সোবহান, আবদুর রশিদ, দিলীপ দাশ, আবদুল রব, যুগ্ম মহাসচিব রিয়াজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও মহানগর আহবায়ক নুরুল কবির শাহ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পিকাশ শীল সাগর, খোরশেদ আলম, মহানগর মহিলা নেত্রী সুলতানা বেগম রুপা, হাটহাজারী নেতা যিশু দেব, মোঃ রুবেল, মো. মোরশেদ, টিটন শীল, মোঃ নয়ন, মোঃ জাহিদ, মোঃ রাসেল, বাবলু দেবসহ অনেক নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম