1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
আশুলিয়ায় নৃত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার দিলেন রুহুল আমীন মন্ডল - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

আশুলিয়ায় নৃত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার দিলেন রুহুল আমীন মন্ডল

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৩৯ বার

নুর আলম সিদ্দিকী ঃ আশুলিয়া ইউনিয়নে হতদরিদ্র ও মেহনতী মানুষের পাশে ব্যাতিক্রম কিছু নিয়ে হাজির হলেন, জনপ্রিয় ইউপি সদস্য মোঃ রুহুল আমীন মন্ডল। রুহুল আমীন মন্ডল ভাবেন হতদরিদ্র ও কর্মহীন মানুষের কথা, যেই ভাবা সেই কাজ করলেন তিনি। দীর্ঘদিন লকডাউনে থেকে মানুষ জখন বিপাকে, ঠিক তখনই ভাবলেন শুধু চাউল ডাউল আলু পিয়াজ দিলে হবেনা দিতে হবে তাদের সবজি। পাশাপাশি বিভিন্ন রকমের তরি তরকারি ডিম ইত্যাদি নৃত্য প্রয়োজনীয় দ্রব্য।

তার এলাকা আশুলিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড। ওয়ার্ডের পাড়া মহল্লায় শুক্রবার সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত নিজ হাতে সবজি বিতরণ করলেন মোঃ রুহুল আমীন মন্ডল। সামাজীক দুরত্ব বজায় রেখে দীর্ঘলাইন দিয়ে এই সবজি বিতরন করেন তিনি।

প্রতখ্খ দর্সিরা আনাগোনা করছেন আজকের বাজার হলো রুহুল আমীন সবজি বাজার। এখানে ছিলো হরেক রকমের পন্য বিনামুল্যেই বিতরন করেন জনপ্রিয় ইউপি সদস্য মোঃ রুহুল আমীন মন্ডল।
তার এই কল্যানময় কাজ করার পেছেনে, সার্বিক ও মানসিক ভাবে সহযোগিতা করেছেন তারই সুযোগ্য সুশিক্ষিত সহ ধর্মিনী।

এই পন্য সামগ্রি শুধু কর্মহীন মানুষকেই দেননি দিয়েছেন মধ্যবিত্ত পরিবার গুলোকেও। সকলেই মনে প্রানে দোওয়া করেছেন এই তরুন ইউপি সদস্যের জন্য।

রুহুল আমীন মন্ডল শ্যামল বাংলার স্টাফ রিপোর্টার নুর আলম সিদ্দিকীকে বলেন আমি চাউল ডাউল আলু পিয়াজ ইত্যাদি নৃত্য প্রয়োজনীয় দ্রব্যর পাশাপাশি সবজি বিতরণ করার পরিকল্পনা মাথায় নিয়ে আজ সবজি বিতরণ কার্জ সম্পন্ন করলাম। তবে কারো নিকট থেকে ন্যাশনাল আইডি কার্ড নিয়ে নয়, আমার এলাকায় সকলেই মহামারী পরিস্থিতিতে বিপদের মধ্যে। এখন রাজনীতি করার সময় নয়, করোনার দাবানলে মহামারী পরিস্থিতিতে মানুষের কল্যানে মানুষের পাশে দাঁড়াতে হবে। সমাজের বৃত্তবানদের কে অনুরোধ করি আপনারা মানুষের কল্যানে এগিয়ে আসুন। মনে রাখবেন দঃখের অমানিশা ভেদ করে সুখের সুর্য উদিত হবেই ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম