1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
করোনা বিষয়ে জনসচেতনাতায় আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগের ব্যতিক্রমী উদ্যোগ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

করোনা বিষয়ে জনসচেতনাতায় আওয়ামীলীগ নেতা আবদুছ ছালাম বেগের ব্যতিক্রমী উদ্যোগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৩৩ বার

স্টাফ রিপোর্টার।। বিশ্ব মহামারি করোনাভাইরাস বিষয়ে ব্যতিক্রমী কাজ করে যাচ্ছেন জনসচেতনতায় আওয়ামীলীগ নেতা আবদুছ সালাম বেগ। সাম্প্রতি কান্দিরপাড় পূবালী চত্ত্বরে তিনটি এলইডি টিভিতে করোনাভাইরাস বিষয়ে সচেতনতায় উদ্বোধন করেছেন। উদ্বোধন কালে উপস্থিত ছিলেন শবনম আর্ট হলের স্বত্বাধিকারী
আবদুছ ছালাম বেগ ও লেঃ কর্নেল মাহবুব আলম (পিপিএস,পিএসসি)।

এছাড়াও কুমিল্লা-৫ (বুড়িচং-বি.পাড়া) এলাকার
হতদরিদ্র, অসচ্ছল, দিন মজুর পরিবারের মাঝে অর্থিক সহায্য করে যাচ্ছেন রাতের অাধাঁরে। নিজ নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রীর করোনা বিষয়ে ৩১ দফা নির্দোশনা বাস্তবায়নে। প্রতিদিন খবর রাখছেন নিজ নির্বাচনী এলাকার মানুষের। নিজ হাতে মানুষের হাতে অর্থিক সহায়না দিচ্ছেন।

আবদুছ ছালাম বেগ ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা। বর্তমান তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অন্যমত প্রভাবশালী সদস্য। দেশসেরা বিজ্ঞাপন নির্মাতা প্রতিষ্ঠান শবনম আর্ট হলের স্বত্বাধিকারী। শবনম আর্ট হল বাংলাদেশের বিভিন্ন শহরের সৌন্দর্য বর্ধনে দীর্ঘ দিন সুনামের সাথে কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে আবদুছ ছালাম বেগ জানান, করোনাভাইরাস বিষয়ে সরকার জনগণকে সচেতন করার জন্য নানামুখী কর্মসূচী গ্রহণ করেছে। সরকারের সাথে একমত পোষণ করে আমার ব্যক্তি উদ্যোগে এ প্রচার কাজ করছি। শুধু তাই নয়, সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড পোষ্টার, হ্যান্ডবিল, বিলবোর্ড ও এলইডির মাধ্যমে গত কয়েক বছর ধরে প্রচার করে আসছি। প্রতিদিন কয়েক লক্ষ টাকার মূল্যের বিজ্ঞাপন মানুষকে সচেতন করার লক্ষে বিনামূল্যে প্রচার করা হচ্ছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে নমিনেশন সংগ্রহ করি। দলের পরামর্শ নির্বাচন না করার সিদ্ধান্ত গ্রহণ করে, আমার কর্মীদের নৌকা প্রতীকের জন্য কাজ করার নির্দেশ প্রধান করি। মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কণ্যা দেশনেত্রী শেখ হাসিনার আদেশ বাস্তবায়নে অসহায় দরিদ্র, মানুষের পাশে দাঁড়াচ্ছি। এ কাজে কোন লৌকিকতা বা ছবি তুলার মধ্যে সীমাবদ্ধ নয়। ইনশা আল্লাহ, বুড়িচং- ব্রাহ্মণপাড়ার নির্বাচনী এলাকার মানুষের পাশে আগে যেমন ছিলাম, এখনও আছি। যতোদিন বাঁচি মানুষের পাশে থাকবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম