1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কর্মহীন অসহায় ২শ পরিবারের পাশে কটিয়াদী রক্তদান সমিতি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত

কর্মহীন অসহায় ২শ পরিবারের পাশে কটিয়াদী রক্তদান সমিতি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৪৬ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জের কটিয়াদীতে সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে শ্রমজীবী কর্মহীন দরিদ্র অসহায় ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার পৌর সদরের বাগরাইট, চড়িয়াকোনা, বীরনোয়াকান্দি, ভোগপাড়া, কটিয়াদী পূর্বপাড়া, পশ্চিমপাড়া, মুমুরদিয়া ইউনিয়নের বাঘবেড়, জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি, লোহাজুরী ইউনিয়নের দশপাখি গ্রামের মোট ২শ কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে চাল, ডাল, আলু পৌঁছে দেয়া হয়েছে। উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় রেখে ৮শ পরিবারের তালিকা প্রস্তুত ও বিত্তবানদের নিকট থেকে খাদ্য সামগ্রী সংগ্রহ চলছে।

ঘরবন্দি দরিদ্র অসহায় মানুষগুলো খাদ্য সহায়তা পেয়ে তারা খুশি। চরিয়াকোনা গ্রামের আতর বানু বলেন, কাম কাজে যাইতারি না। গরঅ খাওন নাই। বিফদঅ আছি। আল্লাহ রহমত করছে। যেহানি পাইছি, কডাদিন চলবো। আল্লাহ তোমডার বালা করুক।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈম বলেন, এ পর্যন্ত ২শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ২শ পরিবারকে দেয়ার মত খাদ্যসামগ্রী কার্যালয়ে মজুদ আছে। বিত্তবানদের নিকট থেকে সংগ্রহ চলছে। দূর্যোগ উত্তরণ না হওয়া পর্যন্ত কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্য সহায়তার পাশাপাশি সচেতনতা বিষয়ক মাইকিং, জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ, সদস্যদের তৈরি মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ, বাজারসহ বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে, ঔষধ, কাঁচাবাজার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানে সুরক্ষা বৃত্ত অংকন করে করোনা মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সংগঠনের সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম