1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে পরীক্ষিত ৮ জনের কেউই করোনায় আক্রান্ত নয় - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

কিশোরগঞ্জে পরীক্ষিত ৮ জনের কেউই করোনায় আক্রান্ত নয়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১১৭ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামণ প্রতিরোধে কিশোরগঞ্জ জেলা থেকে গত শনিবার (৪ এপ্রিল) ও রোববার (৫ এপ্রিল) দুইদিনে পাঠানো মোট ৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। স্বস্তির বিষয় হচ্ছে, ৮ জনেরই ফলাফল নেগেটিভ এসেছে।

সোমবার রাত পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার (৪ এপ্রিল) তিনজনের ও রোববার (৫ এপ্রিল) পাঁচজনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। এই মোট ৮টি নমুনার ৮টিরই রিপোর্ট নেগেটিভ এসেছে। আইপিএইচ কর্তৃপক্ষ মাত্রই আমাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, এ নিয়ে কিশোরগঞ্জ জেলা থেকে পাঠানো মোট ১৪ জনের কোভিড-১৯ নমুনার মধ্যে ১৪ জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।এদিকে করোনা ভাইরাসে আক্রান্তের ঝুঁকি এড়াতে সোমবার (৬ এপ্রিল) আরো দুইজনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে একজন কিশোরগঞ্জ সদর উপজেলার ও অপরজন নিকলী উপজেলার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম