1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লা নাঙ্গলকোটে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

কুমিল্লা নাঙ্গলকোটে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১২৭ বার

মোঃ সাইফুল ইসলাম, কুমিল্লা :
করোনা ভাইরাসের থাবায় আক্রান্ত প্রাণপ্রিয় এই বাংলাদেশে। নিম্ন আয় ও অসহায় মানুষের পাশে দাঁড়াবার প্রত্যয়ে পঞ্চম ধাপে আজ পথশিশু কল্যাণ ফাউন্ডেশন নাঙ্গলকোট শাখার উদ্যোগে নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় দরিদ্র ও নিম্ন আয় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পথশিশু কল্যাণ ফাউন্ডেশন নাঙ্গলকোট শাখার অদম্য স্বেচ্ছাসেবীরা।
এ সময় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট শাখা সভাপতি মোঃ মহিবুল্লাহ সুজন,উপদেষ্টা মোঃ সোলায়মান সবুজ,সদস্য মোঃ সুমন,মোঃ সজীব,মোঃ তারেক সহ আরো অনেকে।
ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে আরো ৪টি জেলায় ৭টি শাখাতে। আসুন আমরা সকলেই অসহায় দরিদ্রদের এই কঠিন অবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দেই।

ঘরে থাকুন, পরিষ্কার থাকুন, নিরাপদ থাকুন।
আমরা আপনার হয়ে অসহায় মানুষের ঘরে আহার পোঁছে দিবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম