1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো তাড়াইল ছাত্রলীগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলো তাড়াইল ছাত্রলীগ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১২৪ বার

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ):
কিশোরগঞ্জের তাড়াইলে কৃষকের পাকা ধান কেঁটে বাড়ি পৌঁছে দিয়েছে উপজেলা ছাত্রলীগের কয়েকজন উদ্যোমী তরুণ সদস্য।

জানা গেছে,আজ ২৮ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী জুটন মোড়লের নেতৃত্বে একদল কর্মী এলাকার এক কৃষকের পাকা ধান কেঁটে বাড়ি পৌঁছে দিয়েছে।

জুটন মোড়ল জানান, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় এবং জেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানের পরামর্শক্রমে উপজেলার তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের সাচাইল গ্রামের দরিদ্র কৃষক লিয়কত আলীর ৪০(চল্লিশ) শতাংশ জমির পাকা ধান স্থানীয় ছাত্রলীগের কয়েকজন সক্রিয় কর্মীদের সাথে নিয়ে কেঁটে বাড়ি পৌঁছে দেন।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী ছড়িয়েপরা কোভিড-১৯ ( নভেল করোনা ভাইরাস) প্রতিরোধে সরকারের আহবানে সকলেই নিজ নিজ ঘরে থাকার কারণে শ্রমিক সংকট থাকার কারণে এলাকার কৃষকদের জমির ধান যাহাতে নষ্ট না হয় সেজন্যে আমরা উপজেলা ছাত্রলীগ সবসময় দরিদ্র কৃষকদের পাশে থেকে সহযোগীতা করে আসছি। রমজান মাসের রোজা রেখেই আমরা সাধ্যমতো কৃষকদের পাসে থেকে এই সহযোগীতা করছি।আমাদের ধান কাটার কার্যক্রম চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম