1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোয়ারেন্টিনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কোয়ারেন্টিনে থেকেই রোজা রাখবেন খালেদা জিয়া

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৭৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখনও কোয়ারেন্টিনেই আছেন। যেহেতু গোটা জাতি শাটডাউনে আছে, চলাচল এবং সবকিছুই বন্ধ। সেজন্য তিনিও কোয়ারেন্টিনে থেকেই রোজা রাখবেন।

শুক্রবার (২৪ এপ্রিল) রমজান শুরুর প্রাক্কালে সাংবাদিকদের সঙ্গে মোবাইলে তিনি এসব কথা জানান।

মির্জা ফখরুল বলেন, উনি (খালেদা জিয়া) উনার ব্যক্তিগত চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে চিকিৎসাধীন আছেন। কোয়ারেন্টিনে থেকেই তিনি রোজা রাখবেন।

রমজান উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের মুসলিম উম্মাহকে দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শুভেচ্ছা জানিয়েছেন বলেও জানান বিএনপি মহাসচিব।

খোঁজ-খবর নিয়ে জানা গেছে, খালেদা জিয়া দুই পুত্রবধূ ও নাতনিদের সঙ্গে টেলিফোনে কথা বলে এবং কোরআন তেলাওয়াত ও তসবিহ পাঠসহ বই পড়ে সময় কাটাচ্ছেন।

গত ২৫ মার্চ এক নির্বাহী আদেশে ৬ মাসের জন্য সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে সরাসরি গুলশানের বাসায় (ফিরোজা) উঠেন তিনি। বাসার দোতলায় চিকিৎসকদের পরামর্শক্রমে ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলেন। ওই ১৪দিন শেষ হওয়ার পর থেকে এখনও তিনি কোয়ারেন্টিনেই আছেন।

লন্ডন থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান তার চিকিৎসার সবকিছু তত্ত্বাবধান করছেন। খালেদা জিয়া দীর্ঘদিন ধরে রিউমাটয়েড আর্থ্রাইটিস, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার বিশেষজ্ঞ চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক ডা. এজেড এম জাহিদ হোসেন বলেন, অ্যাকচুয়ালি ম্যাডামের শারীরিক অসুস্থতা পূর্বের ন্যায়ই আছে। হাত-পায়ের ব্যথা আগের মতোই আছে। আজকে হয়তো একটু ভালো থাকেন, আবার কালকে প্রচণ্ড ব্যথা থাকে। ব্যথা উপশমের জন্য থ্যারাপি দেওয়া হচ্ছে। উনার ডায়াবেটিসও অনিয়ন্ত্রিত।

খালেদা জিয়া বাংলাদেশ ও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি ও পরবর্তী অবস্থা নিয়েও উদ্বিগ্ন বলেও জানান ডা. এজেড এম জাহিদ হোসেন।

গুলশানের ‘ফিরোজা’র গেইটে পাহারারত নিরাপত্তা কর্মীরা জানান, ম্যাডামের বাসায় প্রবেশাধিকার সংরক্ষিত। শুধুমাত্র চিকিৎসক টিমের সদস্য ও কয়েকজন নিকটাত্মীয় ছাড়া অন্য কারও বাসায় প্রবেশের অনুমতি নেই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম