1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুদার্তে পাশে দাঁড়ালেন রংপুরের বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

খুদার্তে পাশে দাঁড়ালেন রংপুরের বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৫০ বার

নুর আলম সিদ্দিকী ঃ রংপুরের গংগাচড়া উপজেলার বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী অসহায়দের পাশে দারালেন খাদ্য সামগ্রী নিয়ে, এ সময় ডাঃ সুমন আহমেদ কৃজ্ঞতা প্রকাশের সাথে বলেন, আল্লাহ তায়ালার অশেষ রহমতে আর সবার সাহায্য সহযোগিতায় ৪৫ টি অসহায় গরীব দুঃখি পরিবারকে খাদ্য সামগ্রী দিতে পারায় আল্লাহর শুকরিয়া আদায় করছি।

যারা বর্তমান করোনা পরিস্থিতিতে কাজ কর্ম করতে না পেরে, দুবেলা খাবার জুটাইতে না পেরে অনাহারে আছেন, সেই মুহুর্তে প্রথম ধাপে ৮টি গ্রামের ৪৫জন পরিবারকে খাদ্য সামগ্রী দেয়ার কাজ শেষ করেছি আমরা।

এসময় ডাঃ সুমন আহমেদ সহ উপস্থিত সকলেই বলেন, যারা আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের জন্য অফুরন্ত ভালবাসা🥰কামনা করছি, যাদের অক্লান্ত পরিশ্রমে এই মহান কাজের সফলতা অর্জিত হয়েছে তাদের জন্য রইলো অন্তরের অন্তরস্হল থেকে শুভকামনা আর ভালবাসা।

শ্যামল বাংলার স্টাফ রিপোর্টার নুর আলম সিদ্দিকীকে বলেন, দ্বিতীয় ধাপে আরও কিছু অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করার জন্য আবার সামর্থবানদের সহযোগীতা আশা করে বলেন, সামর্থবানদের দানের হাত প্রসারিত করাসহ অসহায় মানুষের পাশে দাড়ার আহ্বান জানাচ্ছি।

যাদের সার্বিক সহযোগীতায় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দিতে সখ্খম হয়েছে তারা সকলেই রংপুরের গংগাচড়া উপজেলার বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী,

প্রাথমিকভাবে বড়াইবাড়ী এলাকার আশে-পাশের প্রায় ৮ টি গ্রামের ৪৫ টি পরিবারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছি আমরা সবাই বড়াই বাড়ী দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ছাএ, ডাঃ মোঃ সুমন আহম্মেদ, আল মামুন শাফি, সবকিছু ব্যবস্হাপনা করেছেন।

সার্বিক সহযোগিতায়, এবিডি করিম, শাফি আহমেদ শরীফ,নাজমুল। ডাঃ সুমন আহম্মেদ বলেন এ যাত্রায় যারা অর্থ, মেধা, শ্রম দিয়ে সাহায্য করেছেন,আল্লাহ যেন তাদের সকলকে উত্তম প্রতিদান দান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম