1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
খুদার্তে পাশে দাঁড়ালেন রংপুরের বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

খুদার্তে পাশে দাঁড়ালেন রংপুরের বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৬৫ বার

নুর আলম সিদ্দিকী ঃ রংপুরের গংগাচড়া উপজেলার বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী অসহায়দের পাশে দারালেন খাদ্য সামগ্রী নিয়ে, এ সময় ডাঃ সুমন আহমেদ কৃজ্ঞতা প্রকাশের সাথে বলেন, আল্লাহ তায়ালার অশেষ রহমতে আর সবার সাহায্য সহযোগিতায় ৪৫ টি অসহায় গরীব দুঃখি পরিবারকে খাদ্য সামগ্রী দিতে পারায় আল্লাহর শুকরিয়া আদায় করছি।

যারা বর্তমান করোনা পরিস্থিতিতে কাজ কর্ম করতে না পেরে, দুবেলা খাবার জুটাইতে না পেরে অনাহারে আছেন, সেই মুহুর্তে প্রথম ধাপে ৮টি গ্রামের ৪৫জন পরিবারকে খাদ্য সামগ্রী দেয়ার কাজ শেষ করেছি আমরা।

এসময় ডাঃ সুমন আহমেদ সহ উপস্থিত সকলেই বলেন, যারা আর্থিকভাবে সাহায্য সহযোগিতা করেছেন তাদের জন্য অফুরন্ত ভালবাসা🥰কামনা করছি, যাদের অক্লান্ত পরিশ্রমে এই মহান কাজের সফলতা অর্জিত হয়েছে তাদের জন্য রইলো অন্তরের অন্তরস্হল থেকে শুভকামনা আর ভালবাসা।

শ্যামল বাংলার স্টাফ রিপোর্টার নুর আলম সিদ্দিকীকে বলেন, দ্বিতীয় ধাপে আরও কিছু অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করার জন্য আবার সামর্থবানদের সহযোগীতা আশা করে বলেন, সামর্থবানদের দানের হাত প্রসারিত করাসহ অসহায় মানুষের পাশে দাড়ার আহ্বান জানাচ্ছি।

যাদের সার্বিক সহযোগীতায় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দিতে সখ্খম হয়েছে তারা সকলেই রংপুরের গংগাচড়া উপজেলার বড়াইবাড়ীর একদল মানবিক শিক্ষার্থী,

প্রাথমিকভাবে বড়াইবাড়ী এলাকার আশে-পাশের প্রায় ৮ টি গ্রামের ৪৫ টি পরিবারে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছি আমরা সবাই বড়াই বাড়ী দ্বীমুখি উচ্চ বিদ্যালয়ের ছাএ, ডাঃ মোঃ সুমন আহম্মেদ, আল মামুন শাফি, সবকিছু ব্যবস্হাপনা করেছেন।

সার্বিক সহযোগিতায়, এবিডি করিম, শাফি আহমেদ শরীফ,নাজমুল। ডাঃ সুমন আহম্মেদ বলেন এ যাত্রায় যারা অর্থ, মেধা, শ্রম দিয়ে সাহায্য করেছেন,আল্লাহ যেন তাদের সকলকে উত্তম প্রতিদান দান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম