1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠাকুরগাঁও থে‌কে ধান কাটতে হাওড়ে গেলেন ২৬ শ্রমিক - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

ঠাকুরগাঁও থে‌কে ধান কাটতে হাওড়ে গেলেন ২৬ শ্রমিক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১২০ বার

সাদ্দাম হো‌সেন,ঠাকুরগাঁও : বাসে চড়ে ধান কাটতে গেলেন হাওড় অঞ্চলের নেত্রকোনায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ২৬জন কৃষি শ্রমিক ।বৃহস্পতিবার বিকালে তারা যাত্রা করেন ।

উপজেলার পারকুন্ডা গ্রামের নুর আলম ও আবু তালেব বলেন, এলাকায় এখন কাজ নেই । এই সময়ে বাড়িতে বসে না কী হবে ! করোনায় খাদ্যসংকট মোকাবেলা যেনএকটা যুদ্ধ। মুক্তিযুদ্ধে অংশ নিতে পারিনি, তবে এই যুদ্ধে অংশ নিতে আমরা যাচ্ছি হাওড়ে ।

রানীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী আফরিদা বলেন কৃষি শ্রমিকদের কর্মসংস্থান এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে কৃষি বিভাগের বিশেষ ব্যবস্থাপনায় শ্রমিকদের পাঠানো শুরু হয়েছে ।

এ ব্যপারে জেলা কৃষি বিভাগের উপ- পরিচালক আবতাফ হোসেন জানান, আরও শ্রমিক যাবে ধান কাটতে তাদেরও তালিকা করা হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম