1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরের ৩ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৭ জন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরের ৩ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৭ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৩১ বার

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর : প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় এবার দিনাজপুরেও চলে এসেছে। দিনাজপুরের ৩ উপজেলায় এই প্রথম ৭জন করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সনাক্ত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুরের সিভিল সার্জন ডা: আব্দুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে জানান, আজ মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) রংপুর বিভাগের ৫টি জেলায় ১৫জন করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে দিনাজপুর জেলায় ৭জন করোনা পজিটিভ পাওয়া যায়। দিনাজপুর সদর উপজেলায় ৩জন, নবাবগঞ্জ উপজেলায় ৩জন ও ফুলবাড়ী উপজেলায় ১জন ব্যক্তির করোনাভাইরাস সনাক্ত করা হয়েছে।

দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম সাংবাদিকদের জানান, আমরা গত কয়েকদিনে শতাধিক ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছি। আজকে ৭জন ব্যক্তির করোনাভাইরাস সনাক্ত হয়েছে। আমরা একটি মিটিং করে জেলার সর্বশেষ পরিস্থিতি ও এ বিষয়ে কি সিদ্ধান্ত হয় সেটা জানিয়ে দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম