1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দিনাজপুরে ৩ সহোদরকে এখন হত্যা করে লাশগুমের হুমকী দিচ্ছে সন্ত্রাসীরা ! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

দিনাজপুরে ৩ সহোদরকে এখন হত্যা করে লাশগুমের হুমকী দিচ্ছে সন্ত্রাসীরা !

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৫৫ বার

রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :
পূর্বশত্রুতায় দিনাজপুর সদরের রামনগর জামাইপাড়ায় সন্ত্রাসী হামলায় নৃশংসভাবে কুপিয়ে আহত করা ৩ সহোদরকে এখন হত্যা করে লাশগুমের হুমকী দিচ্ছে সন্ত্রাসীরা। থানায় মামলা হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। জীবন ও সম্পদ রক্ষায় পুলিশ প্রশাসনের কাছে নিরাপত্তার দাবী জানিয়েছে সংশ্লীষ্ট পরিবার।

দিনাজপুর কোতয়ালী থানার মামলা সুত্রে জানা যায়,শহরের পশ্চিম রামনগর জামাই পাড়া মহল্লার হুমায়ুন রেজা ছুটুর দুই পুত্র সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী মো: রনি ও মো: বাবু, মৃত জমির উদ্দীনের পুত্র মো: নবী, কুদ্দুসের পুত্র ভুটিয়া, সামসু‘র পুত্র সামিউল, আলমের পুত্র মো: শাওন ও আরো অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী পূর্ব শত্রুতার জেরে গত ১৩ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় শাকিলের বন্ধ মুদি ও চায়ের দোকানের সামনে মো: হযরত বেলালকে ঘিরে ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় বেলাল মৌখিক প্রতিবাদ করলে লাঠি ও লোহার রড দিয়ে উল্লেখিত সন্ত্রাসীরা তাকে এলোপাতারাী পিটাতে শুরু করে। বড় ভাইকে উদ্ধারে ছোট দুই ভাই মো: কাবির ও সাব্বির এগিয়ে এলে সন্ত্রাসীরা আরো হিংস্র হয়ে উঠে। সন্ত্রাসীরা মো: কাবিরকে লোহার রড দিয়ে এলোপাতারী পেঠাতে থাকে এবং হত্যার উদ্দ্যোশে মাথায় হাসুয়ার কোপ দেয় । একই ভাবে পিটিয়ে গুরুত্ব জখম করে সাব্বিরকেও।

ভাইদেরকে বাচাঁতে এসে চুলের মুঠি ধরে কিলঘুসিসহ শ্লীতাহানীর শিকার হয় বোন আয়শা সিদ্দিকা রুমি। আহতদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আহতদের ফেলে রেখে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম.আব্দুর.রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ত্তি করে দেয়। এরিমধ্যে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আতংকের মধ্যেই দিন কাটছে বেলাল,কাবির ও সাব্বিরসহ তাদের বাড়ির লোকজন। সন্ত্রসাীরা প্রতিনিয়তই হুমকি দিয়ে বেড়াচ্ছে এবার পেলেই হত্যা করে লাশগুম করে দেবে।

এঘটনায় ভগ্নিপতি মো: মোস্তেজুর রহমান বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ৩১ তাং ২০/০৪/২০
মামলার তদন্তকারী কর্মকতা এসআই মো: জোবায়দুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন বিবাদমান ২টি পক্ষের মধ্যে ২টি মামলা হয়েছে। এখানো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি তবে চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম