1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে মূল্য তালিকা না থাকায় জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নবীগঞ্জে মূল্য তালিকা না থাকায় জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১২৭ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম ॥
নোবেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্ব আজ স্তব্ধ। তবে থেমে নেই কিছু ব্যবসায়ীদের অভিনব কায়দা। সুযোগে যেন হাত ছাড়া করতে চান না তারা। মূল তালিকা না রেখেই অধিক মূলে পণ্য বিক্রি করার পায়তারা। এদিকে মহামারীতে আর্তনাদ করছে গোটা বিশ্ব। কাঁদছে মানবজাতি। কান্নার আওয়াজ থেমে নেই এমন কোনো দেশ নেই। চীনের উহান থেকে ছড়িয়ে পড়া এই ভাইরাস তিলে, তিলে শেষ করছে অনেকের রঙ্গিন স্বপ্ন। চরম আতঙ্ক আর উৎকন্ঠায় কাটছে মানুষের জীবন। বেঁচে থাকার সর্বোচ্চ লড়াই করছেন পৃথিবীর মানুষ। বেঁচে থাকার লড়াইয়ে একটু স্বস্তির নিঃশ্বাস ফেরাতে মাঠে নেমেছে প্রশাসন।

বুধবার (১ এপ্রিল) দুপুরে নবীগঞ্জ শহরে ভ্রাম্যমান আদালতের পাশাপাশি জনসচেতনতা বাড়াতে টহল দেয় সেনাবাহিনী। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। এসময় তাকে সহযোগিতা করেন, সেনাবাহিনীর কমান্ডার গালিব ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নবীগঞ্জ মধ্যবাজারের দুটি মুদির দোকানে মূল্য তালিকা না থাকায় তাদের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং পরবর্তিতে মূল তালিকা রাখার পরামর্শ দেন। পরে নবীগঞ্জ শহরের প্রত্যেকটি মুদি দোকান ও চালের মূল তালিকা রয়েছে কী না পরিদর্শন করেন তারা। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেস-ক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, সাংবাদিক মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামিম, নাবেদ মিয়া, হাছান চৌধুরী, শফিকুল ইসলাম নাহিদ প্রমুখ ।

পরে দুপুর ১: ৩০ মিনিটে নবীগঞ্জ শহরে আসেন সোনবাহিনীর ৩৬০ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক সিদ্দিকী। এ সময় সাথে ছিলেন, ১৩ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সিও লেঃ কর্নেল মেহেদী আল মাহমুদ ও ৬৪ ইষ্ট বেঙ্গলের ক্যাপ্টেন ইমন। এসময় তিনি নবীগঞ্জ শহরের গুরুত্ব স্থান পরিদর্শন করেন এবং সেনাবাহিনীর কাজকর্ম তদারকি করেন। জনসমাগম বেড়ে যাওয়ায় তিনি উদ্বেগ প্রকাশ করেন। সরকারের ঘোষিত সময় অনুযায়ী সবাইকে ঘরে থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম