1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে গ্লোব পরিবার হতে ছিন্নমুল, দুঃস্থ অসহায়দের দুবেলা খাবার আয়োজন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীতে গ্লোব পরিবার হতে ছিন্নমুল, দুঃস্থ অসহায়দের দুবেলা খাবার আয়োজন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৮০ বার

মাহবুবুর রহমান: নোয়াখালী চৌমুহনীতে গ্লোব পারিবারের আয়োজনে ফুটপাতে পড়ে থাকা শতাধিক ছিন্নমুল, দুস্থ অসহায়দের মাঝে স্বাস্থ্য সম্মত দুবেলা প্যাকেটজাত খাবার বিতরণ করছেন গ্লোব সফট ডিংক্স গ্রুফের পরিচালক ও কেন্দ্রীয় যুবলীগ নেতা সিরাজুল ইসলাম স্বপন।

বুধবার দুপুরে চৌমুহনী শহরের রেল গেইট সহ বিভিন্ন স্থানে এই খাবার বিতরণ করা হয়। খাবার দিতে আসা মানুষে জানান করোণা রোগের কারনে সবকিছু বন্ধ থাকায় আমাদের মত অসহায় মানুষদের জন্য এ খাবারটুকু অনেক উপকার হচ্ছে।

এ বিষয়ে গ্লোব সফট ডিংকস গ্রুফের পরিচালক ও কেন্দ্রীয় যুবলীগের সহ- সম্পাদক সিরাজুল ইসলাম স্বপন জানান, আমরা গ্লোব পরিবারের পক্ষ থেকে সমাজের ছিন্নমূল ও দুস্থ অসহায় মানুষদের কথা চিন্তা করে এই খাবার বিতরণের উদ্যোগ গ্রহণ করি এবং প্রতিদিন দুইবেলা করে এই দুঃস্থ অসহায়দের মাঝে বিতরণের আয়োজন করে থাকি একই সাথে এই সংকট না কাটা পর্যন্ত আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে।

তিনি আরো জানান আমরা এই খাবারগুলোর সামাজিক দুরুত্ব বজায় রেখে সরবরাহ করছি যেন করোনা সংক্রামক না ছড়াতে পারে। এ জন্য খাবার গুলো প্যাকেটজাত করে সরবারহ করা হচ্ছে।

এ সময় উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ, চৌমুহনী কলেজের সাবেক ভিপি টুটুল সহ বিভিন্ন নেতৃবৃন্দু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম