1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
পটিয়ায় পান দোকানি খুন, হোটেল কর্মচারী আটক - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

পটিয়ায় পান দোকানি খুন, হোটেল কর্মচারী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৬৫ বার

গিয়াস উদ্দিন (পটিয়া,চট্টগ্রাম) :
চট্টগ্রামের পটিয়ায় আব্দুল কাদের নামের (২৬)  এক পান দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবদুল কাদের উপজেলার জিরি ইউনিয়নের উত্তর দেয়াং আবদুল গণি সওদাগর বাড়ির আবদুল মোনাফের ছেলে। কোলাগাঁও ইউনিয়নের কালারপুল এলাকার আজিজিয়া হোটেলের সামনে পানের দোকান করতেন। এ ঘটনায় আশিক(৩৫)নামের পাশের জসিমের হোটেলের এক কর্মচারীকে আটক করেছে। আটক হওয়া জসিমের বাড়ি জামালপুর এলাকায়।

স্থানীয়ভাবে জানা যায়,  নিহত দোকানদার সোমবার থেকে নিখোঁজ ছিল। তার লুঙ্গির পিছনে প্রায় সময় ৫০-৬০ হাজার টাকা থাকতো। সে এন্ড্রয়েড মোবাইল সেট ব্যবহার করতো।

সোমবার থেকে সে নিখোঁজ তার ভাইয়েরা খোঁজ না পেয়ে  রাতে হোটেলের ভেতর ঢুকে দেখেন ড্রামের ভেতর আবদুল কাদেরের লাশ। পরে  পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ সন্দেহজনকভাবে ঘটনাস্থলের পাশে জসিমের হোটেলের এক কর্মচারীকে আটক করেছে।ওই হোটেলে নিহত দোকানদারসহ হোটেলটির ৩ কর্মচারী রাতযাপন করতো। হোটেল কর্মচারী ৩ জনের মধ্যে ১ জনকে আটক করা হলেও অপর ২ জন পলাতক রয়েছে। আটক হওয়া হওয়া কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কালারপুল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কায়সার হামিদ বলেন, পান দোকানিকে পানির ড্রামে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে টাকা কিংবা মোবাইল ছিনতাই করতে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ‍খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম