1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পটিয়ায় পান দোকানি খুন, হোটেল কর্মচারী আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

পটিয়ায় পান দোকানি খুন, হোটেল কর্মচারী আটক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৫৩ বার

গিয়াস উদ্দিন (পটিয়া,চট্টগ্রাম) :
চট্টগ্রামের পটিয়ায় আব্দুল কাদের নামের (২৬)  এক পান দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবদুল কাদের উপজেলার জিরি ইউনিয়নের উত্তর দেয়াং আবদুল গণি সওদাগর বাড়ির আবদুল মোনাফের ছেলে। কোলাগাঁও ইউনিয়নের কালারপুল এলাকার আজিজিয়া হোটেলের সামনে পানের দোকান করতেন। এ ঘটনায় আশিক(৩৫)নামের পাশের জসিমের হোটেলের এক কর্মচারীকে আটক করেছে। আটক হওয়া জসিমের বাড়ি জামালপুর এলাকায়।

স্থানীয়ভাবে জানা যায়,  নিহত দোকানদার সোমবার থেকে নিখোঁজ ছিল। তার লুঙ্গির পিছনে প্রায় সময় ৫০-৬০ হাজার টাকা থাকতো। সে এন্ড্রয়েড মোবাইল সেট ব্যবহার করতো।

সোমবার থেকে সে নিখোঁজ তার ভাইয়েরা খোঁজ না পেয়ে  রাতে হোটেলের ভেতর ঢুকে দেখেন ড্রামের ভেতর আবদুল কাদেরের লাশ। পরে  পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ সন্দেহজনকভাবে ঘটনাস্থলের পাশে জসিমের হোটেলের এক কর্মচারীকে আটক করেছে।ওই হোটেলে নিহত দোকানদারসহ হোটেলটির ৩ কর্মচারী রাতযাপন করতো। হোটেল কর্মচারী ৩ জনের মধ্যে ১ জনকে আটক করা হলেও অপর ২ জন পলাতক রয়েছে। আটক হওয়া হওয়া কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কালারপুল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কায়সার হামিদ বলেন, পান দোকানিকে পানির ড্রামে মৃত অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে টাকা কিংবা মোবাইল ছিনতাই করতে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ‍খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম