1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাগেরহাটে কর্মহীন তিনশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা ফারুক হোসেন হিরু - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

বাগেরহাটে কর্মহীন তিনশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা ফারুক হোসেন হিরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ১২৯ বার

নইন আবু নাঈম, বাগেরহাট প্রতিনিধি ঃ
বাগেরহাটের শরণখোলায় করোনায় কর্মহীন তিনশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করলেন শরণখোলা উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য ব্যবসায়ী ও চিকিৎসক ফারুক হোসেন হিরু । (১৩ এপ্রিল) সোমবার সকালে কদমতলা নিজ বাড়িতে এ খাদ্যসাগ্রী বিতরণ করেন তিনি ।

উপজেলার রায়েন্দা ইউনিয়নের তিনশত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে ফারুক হোসেন হিরুর পিতা আলহাজ্ব মমিন উল্লাহ ফরেষ্টার ও তার পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন । এসময় ফারুক হোসেন হিরু জানান, আমার মা পৃথিবীতে বেঁেচ নেই তাই মায়ের নামে করনার এই দূযোর্গে অসহায় মানুষের পাশে একটু হলেও দঁাড়াতে পেরেছি এজন্য নিজেকে আমি ধন্য মনে করছি ।
এছাড়া আমার মতো সকলে যদি একটু একটু করে করোনায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে দঁাড়াতে পারে তাহলে কাউকেই খাদ্যকষ্টে ভুগতে হবেনা ।
হিরু রায়েন্দা ইউনিয়নের কদমতলা গ্রামের আলহাজ্ব মমিন উল্লাহ ফরেষ্টারের ছেলে ও শরণখোলা উপজেলা যুবলীগের সদস্য । এছাড়াও রায়েন্দা বাজারের ভাইভাই ফার্মেসীর মালিক তিনি।
খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল,আলু সহ একটি সাবান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম