1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় করোনা ক্ষতিগ্রস্থ ২ শতাধিক পরিবারের মাঝে সোনবাহিনীর খাদ্য বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মাগুরায় করোনা ক্ষতিগ্রস্থ ২ শতাধিক পরিবারের মাঝে সোনবাহিনীর খাদ্য বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১২৮ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা প্রতিনিধি ঃ মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থদের মধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রান সহায়তা দেয়া হচ্ছে । ইতিমধ্যে জেলার সদর উপজেলা ও শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে ২শতাধিক পরিবারে খাদ্য ও সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে যশোরসেনানিবাসের ২ ফিল্ড রেজিমেন্টরী ও১২ ফিল্ডরেজিমেন্টরীর অফিসার ও সৈনিকেরা । সকাল থেকে গভীর রাত পর্যন্ত জেলার
গ্রামে গ্রামে ঘুরে বাছাইকৃত প্রকৃত দুস্থদের মধ্যে চাল,ডাল,আটা,তেল,লবন, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছে সেনা সদস্যরা ।
কোরোনার কারণে ক্ষতিগ্রস্থ সাধারণ দোকানি, চায়ের দোকানদার, রিক্সা
ভ্যানচালকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের জন্য সেনাবাহিনীর অন্যান্য
কার্যক্রমের পাশাপাশি খাদ্য বিতরণের এ ধারা অব্যহত থাকবে বলে জানান তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম