1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মাদক দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২২ মার্চ ২০২৩, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ন্যাচারাল ডাইং প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ। মীরসরাইয়ে চালক ও সহকারীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত গুইমারা উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত ৭৫ পরিবার পাচ্ছে স্বপ্নের আবাসন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী’র বীর মুক্তিযোদ্ধা দবিরুল ইসলাম, রাষ্ট্রীয় দাফন চান না, জেলা প্রশাসকের বরাবরে আবেদন করেছেন। নোবিপ্রবি হলের ছাদ থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার শাহ মাওলানা আবদুল হাই (রাহঃ) স্মৃতি সংসদের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন লতার ফাঁকে ফাঁকে হাজার হাজার তরমুজ- কোটি টাকা আয়ের স্বপ্ন দেখছেন চার কৃষক গুইমারা সেনা রিজিয়নের ২৫০০ জনকে সহায়তা ও ১২০০ জনকে চিকিৎসা সেবা প্রদান মতিঝিলে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে যুবদলের বিক্ষোভ মিছিল ‘নিরাপদ জ্বালানি, ভোক্তাবান্ধব পৃথিবী’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাগুরায় মাদক দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৯৯ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল বাজারের ইলিয়াস মল্লিকের দোকানের সামনে থেকে গতকাল ১৫ এপ্রিল সন্ধ্যা ৭টা ৫ মিনিটে ৫ বোতল ফেনসিডিল ও ১০ গ্রাম গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাকোল ফাঁড়ি পুলিশ।

আটককৃতরা হলো –মাগুরা পিটি আই পাড়া এলাকার ফরিদুল ইসলামের ছেলে তানভীর আহম্মেদ শুভ (২৬) এবং একই এলাকার আকতার খাঁনের ছেলে মেহেদী হাসান (২৪)।

নাকোল পুলিশ ফাঁড়ির এস আই প্রসেনজিৎ কুমার জানান,গোপন তথ্যের ভিত্তিতে আমি, সঙ্গীয় ফোর্স কনস্টেবল সিদ্দিকুর রহমান ও উসমান গনিকে সঙ্গে নিয়ে নাকোল বাজারের ইলিয়াস মল্লিকের দোকানের সামনে থেকে ২ জনের তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল এবং ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদের গ্রেপ্তার করি ।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান- আটক ২ জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা হয়েছে। ইতিমধ্যে তাদের ২ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলা নং-৯ তাং-১৫-০৪-২০। এছাড়া পৃথক ঘটনায় গতকাল সন্ধ্যা ৬টার দিকে মাগুরা সদর থানার ১৮ খাদা ইউনিয়নের কান্দা বাঁশকোটা এলাকা থেকে সদর উপজেলার লক্ষীকোল গ্রামের হাসানুজ্জামানের পুত্র অয়ন( ২৬) কে ৬ পিচ ইয়াবাসহ আটক করেছে মাগুরা সদর থানার ওসি তদন্ত সাইদুর রহমান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম