1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় মুজাহিদ কমিটির উদ্যোগে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

মাগুরায় মুজাহিদ কমিটির উদ্যোগে জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ১০৩ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : করোনা ভাইরাস সংক্রমণ রোধে আজ ১৭ এপ্রিল২০২০ শুক্রবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলা মুজাহিদ কমিটির উদ্যোগে উপজেলার সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও হাট-বাজারে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।
উপজেলা মুজাহিদ কমিটির সদস্য ও এফপিআই মোঃ শফিউদ্দিন মোল্যার সার্বিক ব্যবস্থাপনা ও শ্রীপুর সদর ইউনিয়ন মুজাহিদ কমিটির সভাপতি রিজু আহম্মেদ এর পরিচালনায় কমিটির স্বেচ্ছাসেবকরা স্প্রে মেশিন কাঁধে নিয়ে স্বেচ্ছাশ্রমে দিনব্যাপী এ জীবাণুনাশক স্প্রে করেছে । যতদিন করোনার প্রাদূর্ভাব থাকতে ততদিন এভাবে দেশ ও দশের স্বার্থে কাজ করে যাবে বলে জানায় তারা। এ ছাড়াও মুজাহিদ কমিটির স্বেচ্ছাসেবকরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় বিষয় যেমন,স্বাস্থ্যবিধি,সামাজিক দূরত্ব বজায় রাখা,স্ব,স্ব ঘরে অবস্থান করা,গণজমায়েত না হওয়া,হোম কোয়ারান্টাইনের বিষয়েও জনসচেতনতামূলক কর্মকান্ডে তারা ভুমিকা পালন করছে । এ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা মুজাহিদ কমিটি সাধারণ সম্পাদক মোঃ দাউদ হোসেন,শ্রীপুর পূর্বপাড়া সম্মিলীত জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ জিহাদুল ইসলাম ও শ্রীপুর হালকায়ে জিকির কমিটির সভাপতি রজব আলী মোল্যাসহ আরো অনেকে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম