1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মাগুরায় অভিনব কায়দায় ৮০ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

মাগুরায় অভিনব কায়দায় ৮০ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ১১৫ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : মাগুরার শ্রীপুর থানা পুলিশ কৃষক বেশে অভিনব কায়দায় আজ সোমবার (১৩ এপ্রিল) সাড়ে১১টর দিকে স্থানীয় লোকজনের সহযোগিতায় দাইরপোল গ্রামের ঈদগাহের পাশ থেকে মতিয়ার রহমান (৫৫), শরিফুল ইসলাম (৫০),নাহিদুল ইসলাম রোমেল (৩৭) ও রাসেল শেখ (২৫) নামে চার মাদক ব্যবসায়ীকে ৮০পিচ ইয়াবাসহ আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান -উপজেলার বারইপাড়া গ্রামের আব্দুস সামাদের পুত্র মতিয়ার রহমান ও একই গ্রামের এজের আলী শেখের পুত্র শরিফুল ইসলাম, টুপিপাড়া গ্রামের আবুল হাসেমের পুত্র নাহিদুল ইসলাম ও মদনপুর গ্রামের আব্দুল্লাহ শেখের পুত্র রাসেল শেখ এরা সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে পরিচিত । বারইপাড়া গ্রামের মাদক সম্রাট ও অসংখ্য মাদক মামলার এজাহারভুক্ত আসামী মতিয়ার রহমানসহ আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাঁকি দিয়ে অত্র এলাকায় গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করে আসছিল। এরই সূত্র ধরে ১৩ এপ্রিল সোমবার সাড়ে ১১টার দিকে আটককৃতরা ইয়াবা বেচাকেনা করার জন্য দাইরপোল গ্রামের ঈদগাহ এর পার্শ্ববর্তী ইমারত বিশ্বাসের মেহগিনি বাগানের কাছে অবস্থান করছিল । এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমানের নির্দেশে এস,আই প্রনয় কুমার এর নেতৃত্বে এ,এস,আই রমজান আলী,এ,এস,আই রকিবুল ইসলাম,এ,এস,আই ইমরান হোসেন সঙ্গীয় ফোর্স পুলিশি পোশাক খুলে রেখে কৃষক বেশ ধারণ করে স্থানীয় লোকজনের সহযোগিতায় মাদক বিক্রেতাদের আটক করতে সক্ষম হয়। আটকের পর তাদের দেহ তল্লাশী করে ৮০পিচ ইয়াবা (যার আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা) উদ্ধার করা হয় ।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতরা প্রত্যেকেই মাদক ব্যবসায় সাথে জড়িত । এদের বিরুদ্ধে পূর্ব থেকেই থানায় একাধিক অভিযোগ আছে । আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা হয়েছে,মামলা নং ০৭ তাং ১৩/০৪/২০২০,ধারা ৩৬(১) এর ১০(ক)/৪০ । সোমবার দুপুরেই তাদের মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে ।দেশের এই ক্রান্তিলগ্নে চিহিৃৃত এই ৪ মাদক ব্যবসায়িকে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম