1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরা শ্রীপুরের দারিয়াপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১০ মেম্বারের ইউএনওর কাছে অনাস্থা পেশ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

মাগুরা শ্রীপুরের দারিয়াপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১০ মেম্বারের ইউএনওর কাছে অনাস্থা পেশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ১৪২ বার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা : আজ বৃহস্পতিবার মাগুরার শ্রীপুর উপজেলার ৫ নং দ্বাড়িয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন কাননের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের ইউপি সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগের মাধ্যমে অনস্হা প্রস্তাব করেন।

এ সময় উপস্হিত ছিলেন, দ্বারিয়াপুর ইউনিয়ন ইউপি সদস্য মোঃ লাভলু বিশ্বাস, মোঃ নবুয়ত আলী,মোঃ মোফাজ্জেল হোসেন, মোঃ বিল্লাল হোসেন মোল্যা, মোঃ জামাল বিশ্বাস, মোঃ ইলিয়াস কাঞ্চন, হামজা, মোঃ আবু সাইদ,মোঃ নওশের আলী শেখ এবং সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মমতা সমাদ্দার।

লিখিত অভিযোগে বলা হয়, দ্বারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন কানন ট্যাক্সের টাকা থেকে সম্মানি না দিয়ে নিজে লুটপাট করেন। বিভিন্ন সরকারি প্রকল্প যেমন টি আর , কাবিখা, ৪০ দিনের কর্মসূচী ও এ ডি পি ইত্যাদী সভা না করে নিজে দেন। মাসিক সভা না করা। এল জি এস পির কাজ না করে টাকা আত্বসাৎ করেন। বয়স্ক, বিধবা, পঙ্গু, গর্ভকালীন ভাতা সদস্যদের মাধ্যমে না দিয়ে, সে নিজেই টাকার বিনিময়ে করে দেন। ইউনিয়ন পরিষদের সর্বপ্রকার কাজ সে কোন সভা না করে নিজের সিদ্ধান্ত মোতাবেক করেন। টাকার বিনিময়ে বয়স্কভাতার কার্ড বিত্তবানদের প্রদান করেন।
এবং সদস্যদের সাথে অসৎ আচরন , ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন সময়ে সই সম্পাদন করিয়ে নেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম