1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : naga5000 : naga5000 naga5000
মা‌টির ব‌্যাং‌কে জমা‌নো টাকা জেলাপ্রশাস‌কের ত্রাণ তহ‌বি‌লে দিল শিশু মা‌হি - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

মা‌টির ব‌্যাং‌কে জমা‌নো টাকা জেলাপ্রশাস‌কের ত্রাণ তহ‌বি‌লে দিল শিশু মা‌হি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৫৬ বার

সাদ্দাম হো‌সেন : করোনাভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য মাটির ব্যাংকে জমানো টাকা জেলা প্রশাস‌কের ত্রাণ তহবিলে দিয়েছে মাইমুনা ইসলাম মাহি না‌মে (৬) নামে এক শিশু শিক্ষার্থী।

বৃহস্পতিবার জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের হাতে নিজের মাটির ব্যাংকটি তুলে দেয় মা‌হি। জেলা প্রশাসক তা গ্রহণ ক‌নে।

এ সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টার জন্য জেলা প্রশাসক তাকে ধন্যবাদ জানান। তি‌নি ব‌লেন,দরিদ্য মানুষের জন্য মাহির চিন্তা চেতনা স‌ত্যিকার অ‌র্থে প্রশংসার যোগ‌্য।

এ পদক্ষেপ অনুকরণীয় বলে মত প্রকাশ করেন তি‌নি। দেশের এই সংকটপুর্ন মুহুর্তে মাহির এই অবদান স্বরনীয় হয়ে থাকবে বলে জানান জেলা প্রশাসক।

মাহি পৌর শহরের রয়েল কিন্ডার গার্টেনের কেজি শ্রেণির শিক্ষার্থী ও শহরের চাঁনমারীপাড়ার হোমিওপ্যাথিক চিকিৎসক ডা: মাজহারুল ইসলাম ও রৌশন আরা বেগমের মেয়ে।
মাইমুনা ইসলাম মাহি জানায়, লকডাউন অবস্থায় বাড়িতেই পড়াশোনা আর টিভি দেখে সময় কাটছে তার। টিভিতে সে খবর দেখছে অসহায় মানুষের জন্য ত্রাণ তহবিলে অনেকেই অর্থ সহযোগিতা করছেন। এর পর সে নিজেও তার মাটির ব্যাংকটি জেলাপ্রশাস‌কের ত্রাণ তহবিলে দেয়ার সিদ্ধান্ত নেয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম