1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ১৪টি দোকানে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

রাউজানে ১৪টি দোকানে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৬৫ বার

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধিঃ
সরকারি নির্দেশ অমান্য করে রাউজানে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ১৪টি দোকানের মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তিনটি অটোরিকশা থেকেও জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে ফকিরহাট বাজার ও জলিলনগর বাস স্টেশনে সেনাবাহিনীর সদস্যদের নিয়ে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে ফকিরহাট বাজার ও জলিলনগর বাস স্টেশনে কাপড়ের দোকান, জুতার দোকান, রড সিমেন্টের দোকান, হার্ডওয়ার সামগ্রীর দোকান টেইলার্স খোলা রেখে ব্যবসাযীরা ব্যবসা করে যাচ্ছেন। এতে এসব প্রতিষ্ঠানে ক্রেতারা এসে ভীড় করায় জনসমাগম সৃষ্টি হচ্ছে। তাই তাদের অর্থদণ্ড দেয়া হয়েছে। ভবিষ্যতেও অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম