1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রা‌তের আধা‌ঁরে প্রবাসী ও তরুণ‌দের উ‌দ্যো‌গে খাদ‌্যসামগ্রী পোঁছে যা‌চ্ছে মধ্যবিত্ত ও অসহায়‌দের ঘ‌রে ঘ‌রে - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

রা‌তের আধা‌ঁরে প্রবাসী ও তরুণ‌দের উ‌দ্যো‌গে খাদ‌্যসামগ্রী পোঁছে যা‌চ্ছে মধ্যবিত্ত ও অসহায়‌দের ঘ‌রে ঘ‌রে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৩৮ বার

সাদ্দাম হো‌সেন, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও‌ সদর উপ‌জেলা পূর্ব বেগুনবা‌ড়ী ইউ‌পি’র এক‌টি গ্রা‌মে প্রবাসী যুবক ও স্থানীয় তরুণদের নিজ উ‌দ্যো‌গে রা‌তের আধাঁ‌রে ত্রাণ পৌ‌ঁ‌ছে যা‌চ্ছে আ‌শে পা‌শের এলাকা সহ প্রত‌্যন্ত গ্রা‌মে।

বুধবার পূর্ববেগুনবা‌ড়ী এলাকার নতুন পাড়া গ্রা‌মে গি‌য়ে দেখাযায় ,এই সেচ্ছাসেবী সংগঠ‌নের কর্মী‌রা কর্মহীন দু:স্থদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিচ্ছেন ।করোনা ভাইরাসের প্রভাবে লকডাউনে থাকা কর্মহীন দু:স্থদের চাল, ডাল,তেল, লবন, সাবান তুলে দেন তাদের হাতে।
সংগঠ‌নটির সংশ্লিষ্টরা জানায়,বিভিন্ন পাড়া –মহল্লার অ‌নেক মধ‌্যবিত্তরা থা‌কেন যারা এ সম‌য়ে কর্মহীন হ‌য়ে প‌ড়ে‌ছেন। তা‌দের অ‌নে‌কেই
স্থানীয় জনপ্রতি‌নি‌ধির কা‌ছে যে‌তে চান না এসব অনাহারী , অসহায় নারী -পুরুষ‌রা যা‌তে দু‌-‌বেলা দু-মু‌ঠোভাত মু‌খে দি‌তে পা‌রেন তার জন‌্যই এ সংগঠ‌নটির এমন উ‌দ্যোগ।
এ‌দি‌কে প্রবাসী যুবক‌ ও তরুণ‌দের এমন উ‌দ্যোগ‌কে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও গণ্যমান্য ব‌্যক্তিরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম