1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী দিল সেনাবাহিনী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

শরণখোলায় করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী দিল সেনাবাহিনী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ১১৯ বার

নইন আবু নাঈমঃ
রেশনের বরাদ্ধ থেকে করোনা দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। বরিশাল শেখ হাসিনা সেনানিবাসের ৭পদাতিক ডিভিশনের ২৮ব্রিগ্রেডের একটি দল সোমবার দুপুরে বাগেরহাটের শরণখোলায় দুস্থদের বাড়ি বাড়ি এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়। এসময় করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত ও মানুষকে ঘরে থাকার আহবান জানান এবং জীবাণুনাশক স্প্রে করেন সেনা সদস্যরা।
শেখ হাসিনা সেনানিবাসের ৪৩বীর ইউনিটের লেফটেন্যান্ট কর্ণেল শাম্স ইয়াসিন খান ও ক্যাপ্টেন আরাফাত হোসেন অনি ত্রাণ বিতরণ দলের নেতৃত্ব দেন।
কর্নেল শামস ইয়াসিন খান বলেন, করোনাভাইরাসের সংক্রমণরোধে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা এবং সরকারের নির্দেশনা অনুযায়ী জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি ত্রাণ কার্যক্রম পরিচালনা করছে সেনাবাহিনী। তার ধারবাহিকতায় আমাদের রেশনের বরাদ্ধ থেকে গ্রামের প্রকৃত গরীব ও অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম