1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে ১দিনে আক্রান্ত ৭ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

সোনারগাঁয়ে ১দিনে আক্রান্ত ৭

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১০৪ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : গত ২৩ এপ্রিল সোনারগাঁ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ২৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। আজ ২৮ এপ্রিল দুপুরে ১৮টির রিপোর্ট এসেছে। এর মধ্যে ৭ জনেরই করোনা পজেটিভ! আরো ৮টির রিপোর্ট আসার পর বুঝা যাবে ২৬ জনের মধ্যে মোট কতজনের পজেটিভ।

ডা: পলাশ কুমার সাহা জানান, আজ ৭ জনের করোনা পজেটিভ এসেছে। তার মধ্যে শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর গ্রামের একই বাড়ির ৪ জন। এদের মধ্যে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। একই ইউনিয়নের চেলারচরের পার্শ্ববর্তী একরামপুর গ্রামের ২ জন এবং বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামের ১ জন রয়েছে। করোনা রোগী সবচেয়ে বেশি শম্ভুপুরা ও বৈদ্যেরবাজার ইউনিয়নে।

অদ্য ২৮ এপ্রিল পর্যন্ত সোনারগাঁয়ে মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ২১ জন। এরমধ্যে ২ জন মৃত্যু বরন করেছেন।

চারদিক এমন ভয়াবহ অবস্থার মধ্যেও সোনারগাঁয়ের মানুষ নানা অজুহাতে ঘরের বাইরে অবস্থান করছে। হে মহান আল্লাহ রাব্বুল আলামিন আমাদের পবিত্র রমজানের উসিলায় ক্ষমা করে দিন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম