1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের এমপি পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের এমপি পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৯৪ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : করোনার কারনে ঘরে বন্দি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য নারায়ণগঞ্জ – ৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ।

মঙ্গলবার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ে এ খাদ্য সামগ্রী এমপির পক্ষে বিতরণ করা হয়।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ পলাশ কুমার সাহা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সজীব রায়হান সংসদ সদস্যের পক্ষে হাসপাতালের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলার সদস্য আনিছুর রহমান বাবু ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট মনির হোসেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম