1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
“কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ” শিরোনামে প্রচারিত খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

“কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ” শিরোনামে প্রচারিত খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ২২০ বার

নিজস্ব প্রতিবেদক :
দৈনিক ইত্তেফাক ও দৈনিক আমাদের সময় পত্রিকার অনলাইন ভার্সনে “কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ” শিরোনামে যে খবর প্রচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ ৩০ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন,

“দৈনিক ইত্তেফাক ও দৈনিক আমাদের সময় পত্রিকায় ‘কেরানীগঞ্জে জামায়াত নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ’ শিরোনামে জামায়াত ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে যে খবর প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এই ঘটনার সাথে জামায়াত ও ইসলামী ছাত্রশিবিরের কোনো সম্পর্ক নেই।

খবরে যাকে জামায়াত নেতা হিসেবে পরিচয় দেয়া হয়েছে তার সাথে জামায়াতে ইসলামীর কোনো সম্পর্ক নেই। ‘বাড়ির চার তলায় ১০/১২ জন শিবির কর্মীরা থাকতো’ বলে যে তথ্য উল্লেখ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। ওখানে কোনো শিবির কর্মী থাকতো না। যেখানে শিবিরের কোনো নেতা-কর্মীই থাকে না, সেখান থেকে পলায়নের ঘটনা অবান্তর। উক্ত বাসা থেকে গত ছয়মাস আগে শিবিরের কর্মীদের গ্রেফতার করার যে কথা বলা হয়েছে তা সঠিক নয়।

বোমা বিস্ফোরণের ঘটনা তদন্ত না করে জামায়াত ও ছাত্রশিবিরকে জড়িয়ে খবর পরিবেশন একটি হীন রাজনৈতিক উদ্দেশ্য ছাড়া আর কিছু নয়। কোনো ঘটনা ঘটলেই তার সাথে জামায়াত-শিবিরকে জড়িয়ে মিথ্যাচার করা এক শ্রেণির সংবাদ কর্মীর মুদ্রাদোষে পরিণত হয়েছে।

ভবিষ্যতে এ ধরনের বিভ্রান্তিকর মিথ্যা খবর পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য আমি সংশ্লিষ্ট পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি এবং আশা প্রকাশ করছি অত্র প্রতিবাদটি যথাস্থানে প্রকাশ করে জনমনে সৃষ্ট বিভ্রান্তি নিরসন করবেন।”

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম