1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ত্রাণ দিয়ে ঘেরাও করলেন চেয়ারম্যান... - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

ত্রাণ দিয়ে ঘেরাও করলেন চেয়ারম্যান…

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ১৩০ বার

নুর আলম সিদ্দিকী, স্টাফ রিপোর্টারঃ আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ।
করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অগনিত মানুষের মাঝে। লাগাতার ত্রান বিতরন করেই চলেছেন।
তিনি ত্রান বিতরন করে চলেছেন সকল শ্রেনী পেশার মানুষের জন্য।

শুধু তার ইউনিয়নে নয়। তিনি ত্রান বিতরন করেছেন পার্শবর্তী সকল ইউনিয়নে।

তার নিকট থেকে শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, শিমুলিয়া ইউনিয়নের জন্য ত্রান সামগ্রী নিয়েছেন।

পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, পাথালিয়া ইউনিয়নের জন্য।

ইয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহম্মেদ মাষ্টার। ইয়ারপুর ইউনিয়নের জন্য।

আশুলিযা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক ত্রাণ নিয়েছেন, আশুলিয়া ইউনিয়নের জন্য ।

তার নিকট থেকে ত্রাণ নিয়েছেন আওয়ামী লীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ

তিনি ত্রান সামগ্রী দিয়েছেন। মসজিদের ইমাম,মুয়াজ্জীন,সহ অসংখ্য মুসল্লীদের। তিনি ত্রান সামগ্রী দিয়েছেন, ভ্যান চালক,রিকশা চালক,অটোরিকশা চালক, পিকাপ ড্রাইভার, ট্যাক্সি চালিত শ্রমিকদের ত্রান দিয়েছেন।

কর্মহীন মানুষের মাঝে ত্রান দিয়েছেন। মধ্যবৃত্ত পরিবারের মধ্যে ত্রান দিয়েছেন, আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ত্রান দিয়েছেন। বিরুধী দলের সকল নেতাকর্মীদের মাঝে ত্রান দিয়েছেন। তিনি সর্ব দলীয় জনগনকে এান দিয়েছেন।

তিনি কখনো কোনো ন্যাশনাল আইডি কারো নিকট চায় নাই। তিনি কখনো দেখেনি সে কোন গ্রামের, কোন ওয়ার্ডের,কোন ইউনিয়নের,কোন থানার, কোন জেলার, তিনি বলেছেন এখন মানুষ বিপাকে আছেন,এখন রাজনীতি করার সময় নয়।

এখন মানুষের পাশে দাঁড়ানোর সময়। ত্রান দিয়েছেন অগনিত কারখানা শ্রমিকদের, তিনি ত্রান সামগ্রী দিয়েছেন রানাপ্লাজা ধ্বসিত সকল শ্রমিকদের।তিনি ত্রান দিয়েছেন তাজরীন ফ্যাশনের আহত নিহত সকল শ্রমিক পরিবারের মধ্যে। তিনি ত্রান দিয়েছেন প্রতিবন্ধীদের। তিনি ত্রান দিয়েছেন আশুলিয়া থানার অলি গলির সকল সেক্টর সকল জায়গায়।

তারই ত্রান পেয়েছন সংবাদকর্মীরা, তারই ত্রান পেয়েছেন অগনিত পথশিশুরা,তারই সহযোগিতা পেয়েছেন বিভিন্ন জেলা থেকে উঠে আসা অগনিত খেটে খাওয়া মানুষ।

চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম,ছাত্র জীবনে সত্যকে বুকে লালন করে মিথ্যাকে পরাজিত করে, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে মানুষের ভালোবাসায় শিক্ত হয়েছেন।

তিনি দুস্ত ছাত্র ছাত্রীদের, কন্যাদায় গ্রস্তদের, অসুস্থ রুগিদের, বেকার যুবকদের, সহায় সম্বলহীনদের অগনিত মসজিদ মাদ্রাসা গীর্জা সকল ধর্মীও প্রতিষ্ঠানকে সহযোগিতা দিয়েই চলেছেন।

নাম না প্রকাশের শর্তে একজন প্রতক্খদর্শি বলেন ত্রান চুরির অপরাধে যখন দেশের কিছু চেয়ারময়ানের বাড়ী ঘেরাও করছেন পুলিশ, আর এখানে দেখছি তার ব্যাতিক্রম নিজে চেয়ারম্যান হয়েও পাশাপাশি ইউনিয়নের চেয়ারম্যানকে যে পরিমান দিচ্ছে তাতে মনে হচ্ছে ত্রান দিয়ে ঘেরাও করার মতো।

তিনি বলেন আমি আপনাদেরই সাইফুল। আপনাদের সহোযগিতা,আস্থা,বিশ্বাস,ভালোবাসায় আজ আমি হয়েছি চেয়ারম্যান। জানিনা আপনাদের আস্থার প্রতিদান কতটুকু দিতে পেরেছি। তবে আমি চেষ্টাকরি আমার দৃষ্টিকে সবসময় সার্বজনীন পর্যায়ে রাখার।কারন আপনারা প্রত্যেকেই আমার শক্তির উৎস,পরমাত্মীয়। আমি ভীষন ভাবে ঘৃনাকরি কর্তৃত্তের নেতৃত্ব। আমি বিশ্বাসী, উজ্জীবনের নেতৃত্বে।
নেতা সত্তা নয় উজ্জবিত সত্তাই আমাকে বেশি আকৃষ্ট করে।

আমি আলোতে মুগ্ধ তবে বিস্মিত নই। আমি বিসম্বিত আলোর উৎস সুর্যে। তেমনি আমি ভালোতে খুঁশি তবে তৃপ্ত নই,আমি তৃপ্ত ভালোর উৎকর্ষে।
জানি করোনার থাবায় হতবিহবল পৃথিবীর ক্রান্তি লগ্নে উপরোক্ত এই কথা গুলো খুব বেশি মানান সই নয়। আপনারা ভেঙে পড়বেন না আমি আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ। মনে রাখবেন দুঃখের অমানিশা ভেদ করে সুখের সুর্য্য উদিত হবেই হবে।

তিনি আরো বলেন,আমার রাজনৈতিক বিষয় নিয়ে এবং আমার সার্বিক বিষয় নিয়ে,আপনাদের যদি কারো কোন অভিযোগ, অনুযোগ,বা পরামর্শ থাকে,আপনারা নির্দিধায় আমাকে বলতে পারেন।
চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলামের সাথে স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক, হাজী মতিউর রহমান মতিন, সর্বক্ষন পাশেপাশে থেকে সকল প্রান্তে সজাগ দৃষ্টি রেখে চলেছেন। ইউনিয়নের কোনো মানুষ যেনো কোনো ভাবে কষ্ট না পায় সে বিষয়ে।

হাজী মতিউর রহমান মতিন বলেন,আশুলিয়ায় আজ পর্যন্ত, চেয়ারম্যান সাইফুলের মত ত্রান বিতরন করতে আমি দেখিনি। এক কথায় তার মত দানবীর এই আশুলিয়ায় নেই।

জনগণের অভিভাবক হিসাবে সত্যিই তিনি একজন মহান ব্যাক্তি। তার তুলনা করার মত ব্যাক্তি আশুলিয়ায় নাই।

চেয়ারম্যান সাইফুলের জন্য আশুলিয়ার সকল শ্রেনী পেশার মানুষ ধন্য। বিম্মিত নেই মধ্যবৃত্ত পরিবার গুলোও। সকলকে বলি আপনারা সরকারের নির্দেশনা মেনে চলুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম