1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরনখোলায় বেদে পল্লীতে যুব নেতার ত্রান বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আইপিএল এ সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে রীতিমতো বিধ্বস্ত করে শিরোপা জিতে নিল কলকাতা নাইট রাইডার্স তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেওয়া হবে -প্রধানমন্ত্রী ইনাতগঞ্জ ডিগ্রী কলেজে অধ্যক্ষ ও শিক্ষকের অপসারণের দাবিতে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন।। ২৪ ঘন্টার আল্টিমেটাম ঠাকুরগাঁওয়ে শিশুর পুরুষাঙ্গে ইট বেঁধে ভিডিও, ৩ কিশোর আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্য আটক মাগুরায় প্রতারণার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক প্রধান শিক্ষক! কেমন আছে দৌলতদিয়ার যৌনকর্মীরা অবাঞ্ছিত উপাচার্যের’ সাথে আলোচনায় বসবেন না কুবি শিক্ষকরা চৌদ্দগ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারী ও প্রবাসী সহ আহত ৩

শরনখোলায় বেদে পল্লীতে যুব নেতার ত্রান বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১৩৬ বার

নইন আবু নাঈমঃ
বাগেরহাটের শরনখোলায় একাধিক অসহায় ভাসমান বেদে পরিবারের হাতে খাদ্য সহয়তা ত্রান তুলে দিলেন শরনখোলা উপজেলা যুবলীগের আহবায়ক ও রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন।
২৯,এপ্রিল (বুধবার) দুপুরে রায়েন্দা রাজৈর বাসষ্টান্ড সংলগ্ন বালুর মাঠে ভাসমান বেঁদে পল্লীর কয়েকটি কর্মহীন পরিবারের হাতে ১০কেজিচাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১লিটার তেল ১টি করে সাবান সহ নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস পত্র বিতরন করেন।
এ প্রসংগে জানতে চাইলে আসাদুজ্জামান মিলন বলেন, ভাসমান বেঁদেরাঅত্র উপজেলার বাসিন্দা নয়।তাই করোনা মুহুর্তে এ সম্প্রদায়ের লোকজন কর্মহীন হয়ে পড়ায় আমার ব্যক্তিগত তহবিল হতে কিছু সহয়তা করেছি। কারন সবার উপর মানুষ। বেঁদেরা ত্রান সহয়তা হাতে পেয়ে ওই যুব নেতার জন্য প্রান ভরে দোয়া করেন এবং তাকে সহ তার সফর সংঙ্গীদের ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম