1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে পরীক্ষিত ৮ জনের কেউই করোনায় আক্রান্ত নয় - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

কিশোরগঞ্জে পরীক্ষিত ৮ জনের কেউই করোনায় আক্রান্ত নয়

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১২০ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামণ প্রতিরোধে কিশোরগঞ্জ জেলা থেকে গত শনিবার (৪ এপ্রিল) ও রোববার (৫ এপ্রিল) দুইদিনে পাঠানো মোট ৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। স্বস্তির বিষয় হচ্ছে, ৮ জনেরই ফলাফল নেগেটিভ এসেছে।

সোমবার রাত পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার (৪ এপ্রিল) তিনজনের ও রোববার (৫ এপ্রিল) পাঁচজনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। এই মোট ৮টি নমুনার ৮টিরই রিপোর্ট নেগেটিভ এসেছে। আইপিএইচ কর্তৃপক্ষ মাত্রই আমাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. মো. মুজিবুর রহমান আরো জানান, এ নিয়ে কিশোরগঞ্জ জেলা থেকে পাঠানো মোট ১৪ জনের কোভিড-১৯ নমুনার মধ্যে ১৪ জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।এদিকে করোনা ভাইরাসে আক্রান্তের ঝুঁকি এড়াতে সোমবার (৬ এপ্রিল) আরো দুইজনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে একজন কিশোরগঞ্জ সদর উপজেলার ও অপরজন নিকলী উপজেলার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম