1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কবিরহাট উপজেলায় মুসল্লীদের জীবাণুমুক্ত করার ক্ষুদ্র প্রয়াস MAN FOR MAN সংস্থার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কবিরহাট উপজেলায় মুসল্লীদের জীবাণুমুক্ত করার ক্ষুদ্র প্রয়াস MAN FOR MAN সংস্থার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৩১ বার

মাহমুদুল হাসান (কবিরহাট উপজেলা) প্রতিনিধিঃ করোনা মহামারীর কারনে মানুষ ঈদের নামাজ আদায় করবে না তা তো হয় না। ঈদের দিন মানুষ ঈদগাহে যাবে নামাজ পড়বে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিবে স্বাভাবিকভাবে এমনটা হয়। কিন্তু বর্তমানে করোনা মহামারীতে সরকারের নির্দেষে প্রত্যেক মুসল্লী কাছের মসজিদ গুলোতে নামাজ আদায় করতে হবে। নোয়াখালীতে MAN FOR MAN সংস্থাটি উদ্যোগ নে বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন মানুষ বিভিন্ন জায়গা থেকে আসবে নামাজ আদায় করার জন্য তাই তাদের জীবাণু মুক্ত করার স্প্রে এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণু মুক্ত করার সিদ্ধান্ত নেয়। এই উদ্যোগ সামনে রেখে সংস্থাটির চেয়ারম্যানের নির্দেশে ২৪ মে নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার ওটারহাট জামে মসজিদ পরিষ্কার করেন।পুরো রাত ধরে সংস্থাটির চেয়ারম্যান এবং সদস্যবৃন্দু সহ মসজিদ ভালো ভাবে পরিষ্কার করেন। ২৫ মে পবিত্র ঈদ উল ফিতরের দিন সকাল থেকে মসজিদে অাগত সকল সদস্যকে ভালোভাবে জীবাণুনাশক স্প্রে এবং হ্যান্ড স্যানিটারাইজ এর মাধ্যমে মুসল্লীদের জীবাণু মুক্ত করার চেষ্টা করেন।
সংস্থাটির চেয়ারম্যান আবু ফাহাদ জানান, আমরা সব সময় নতুন কিছু করার চেষ্টা করি বিজ্ঞান সম্মত উপায়ে। যা থেকে আশেপাশের মানুষরা শিক্ষা নিয়ে তারাও আমাদের মত করে করার চেষ্টা করতে পারে।দেশের এই ক্লান্তিকর সময় মুসল্লীরা ঈদের নামাজ টা পড়ে তৃপ্তি পেতে এবং তারা জীবাণুমুক্ত থাকার সর্বাত্মোক চেষ্টা আমরা আমাদের পক্ষ থেকে করছি। মুসল্লীরা যেনো মসজিদে নামাজ পড়তে এসে অসুস্থ বা করোনা আক্রান্ত না হয়ে পড়ে এই জন্য আমাদের সংগঠন কাজ করছে। আমি ধন্যবাদ জানায় আমার সংস্থার সদস্যদের যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে অামরা সফলভাবেই কাজটুকু সম্পন্ন করতে পারছি। সবার প্রতি ইদের শুভেচ্ছা রইলো আমার এবং সংস্থার পক্ষ থেকে।
সংস্থাটির কার্যক্রমে মুসল্লীদের দৃষ্টি আকর্ষণ করে। তারা জানান এই সংস্থাটি আগ থেকেই মানুষের পাশে আছে তাদের বিভিন্ন কার্যক্রম আমরা দেখছি আর তাদের আজকের কার্যক্রমে আমরা খুব খুশি তারা আমাদেরকে ভিন্ন মাত্রায় কিছু সুবিধা প্রধান করায় তাদের প্রতি আমরা শ্রদ্ধা এবং কৃতজ্ঞতা প্রকাশ করি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম