1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে তরুণ আলেমদের নিয়ে আল ইমদাদ ট্রাস্টের প্রতিদিনই ইফতার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

কিশোরগঞ্জে তরুণ আলেমদের নিয়ে আল ইমদাদ ট্রাস্টের প্রতিদিনই ইফতার বিতরণ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ১১৬ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে তরুণ প্রজন্মের আলেমদের নিয়ে আল ইমদাদ ট্রাস্টের সার্বিক ব্যবস্থাপনায় প্রতিদিনই ইফতার বিতরণ কর্মসূচি পালিত হচ্ছে।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত এ মহতী উদ্যোগে স্থানীয় ব্যবসায়ী ও সুধীজন সার্বিক সহযোগিতা করছেন।

ট্রাস্টের মুখপাত্র হাকিম মাওলানা আসেম আহমদ আরমান জানান, রমজানের শুরু থেকেই প্রতিদিন মুসাফির, গরিব ও নিঃস্বদের মধ্যে ইফতার বিতরণ করা হচ্ছে।

শহরের বড়বাজার, একরামপুর, বয়লা, শোলাকিয়া ইত্যাদি জনাকীর্ণ এলাকায় ইফতার বিতরণ করা হচ্ছে। এতে দরিদ্র মানুষ ছাড়াও শহরে বিভিন্ন কাজে আগত মানুষদের আপ্যায়ন করা সম্ভব হচ্ছে।

কিশোরগঞ্জের সামাজিক ও বুদ্ধিবৃত্তিক উদ্যোগ মাজহারুন-নূর ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মাহফুজ পারভেজ জানান, উপমহাদেশের হক্কানি আলেম সমাজের মুরুব্বি হাজি ইমদাদুল্লাহ মোহাজেরে মক্কী (রহ.)-এর দাওয়াত ও তাবলিগের ভাবাদর্শ থেকে অনুপ্রেরণা গ্রহণ করে আল ইমদাদ ট্রাস্ট প্রতিষ্ঠাতা লাভ করেছে, যার সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন পীর সাহেব কিশোরগঞ্জ, আল্লামা হযরত মাওলানা ইসমাঈল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম