1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে আরও একজন করোনায় সনাক্ত হয়েছে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

নোয়াখালীতে আরও একজন করোনায় সনাক্ত হয়েছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মে, ২০২০
  • ১১০ বার

মাহবুবুর রহমান: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের মীর্জা নগরে ২৫ বছরের আরো একজন করোনা সনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হয়েছে ১১ জন যার মধ্যে মারা গেছেন ২জন। বাকিদের মধ্যে ৩ জন জেলা আইশোলেশনে রয়েছে বাকি এক নারীসহ অন্যরা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

শুক্রবার রাতের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস। চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি থেকে নমুনার রিপোর্টটি আসে আজ রাতে। গত ২৫ এপ্রিল শনিবার ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছিল। তখন তারা হালকা সর্দি, জ্বর ও কাশি ছিল।

তিনি আরো জানান, নতুন যে ব্যক্তি আক্রান্ত হয়েছে গোপালপুর ইউনিয়নের মীর্জা নগরে বাসিন্দা।

এই বিষয়ে বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মাহবুব আলম জানান, নমুনা সংগ্রহের সময় আমরা ওই সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি। একই সাথে তাদের এলকা গুলো লকডাউন করি। অপর সদস্যসহ তার সংস্পর্শে থাকা অন্য সদস্যদের ও নমুনা সংগ্রহ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম