1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মধ্যবিত্ত পারিবারের পাশে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দীন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

মধ্যবিত্ত পারিবারের পাশে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ কামাল উদ্দীন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৪৪ বার

মোঃ ইকবাল হোসেন, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছেন মানুষ। বেশি বেকায়দায় পড়েছেন সমাজের মধ্যবিত্তরা। কারণ তারা লোকলজ্জার কারণে না পারে কাউকে মুখ ফোটে কিছু বলতে না পারে ত্রাণ নেওয়ার জন্য সারিতে গিয়ে দাড়াতে। এমতাবস্থায় তাদের পাশে এসে দাঁড়িয়েছে সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মোহাং কামাল উদ্দীন।নিজের মোটরবাইকের পিছনে ত্রাণের বস্তা ঝুলিয়ে নিয়ে সাতকানিয়ার বিভিন্ন এলাকায় গিয়ে গোপনে পৌঁছে দিচ্ছে খাদ্যদ্রব্য।

নিজ উদ্যোগে এবং অর্থায়নে করোনার প্রভাবে আটকে যাওয়া প্রতিবেশি সহ প্রথমে মোট ৫৯ টি পরিবারকে এবং বর্তমানে সাতকানিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন / ওয়ার্ডের মধ্যবিত্ত মানুষের কাছে খাদ্য-দ্রব্য বিতরণ করছেন মোঃ কামাল উদ্দীন। চাল, ডাল, তেল, লবন, আলু, পেয়াজ, রসুন, সাবান, চিড়া, মুড়ি, চিনি, চনাবুট, লবন, মটর সহ বিভিন্ন খাদ্য-দ্রব্য প্রায় দশ কেজি করে গত কয়েক দিন ধরে এই প্রক্রিয়ায় মধ্যবিত্তদের মাঝে বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।

মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে শুরু থেকেই সরকারের নির্দেশনা পালন করে যাচ্ছি এ সংকটে আমার এলাকার প্রতিটা মানুষের পাশে থাকার চেষ্টা করছি এবং সামাজের বিত্তবানদের মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো বলেন, এই সংকট সমাধানের জন্য আমি বাসায় বাসায় খাবার পৌঁছে দিচ্ছি যাতে কোন মধ্যবিত্তের পরিবারে খাবারের কষ্ট না হয় এবং করোনা ভাইরাস সংক্রমণ যেন সহজেই প্রতিরোধ করা যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম