1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে আইআইইউসি শিক্ষক করোনা আক্রান্ত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

সীতাকুণ্ডে আইআইইউসি শিক্ষক করোনা আক্রান্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৩০ বার

অশোক দাশ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে চতুর্থ করোনা রোগী সনাক্ত হলেন। তিনি উপজেলার কুমিরায় অবস্থিত আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কম্পিউটার বিভাগের একজন শিক্ষক।
তাঁর বাড়ি লক্ষ্মীপুর জেলায় হলেও তিনি বড় কুমিরা ইউনিয়নের জোড়ামতল এলাকার কাজী মসজিদ নুরুল ইসলাম মেম্বার এর বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন।
তাঁর পিতার নাম মোঃ আবু ইউসুফ।
জানা যায়, উক্ত শিক্ষকের (৩৫) গত ২৯ এপ্রিল রাতে শ্বাসকষ্ট দেখা দিলে ৩০ এপ্রিল উপজেলাধীন ফৌজদারহাটহাটস্থ বি আই টি আই ডি হাসপাতালে ভর্তি হন এবং বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

৪ এপ্রিল তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।
বর্তমানে তার কুমিরার বাসায় স্ত্রী ও দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে।
খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তা এলাকায় গিয়ে ১০টি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।
এব্যাপারে স্থানীয় মেম্বার কপিল উদ্দিন জানান, সরকারিভাবে দশটি পরিবারকে লকডাউন করা হলেও অতিরিক্ত আরও তিনটি পরিবারকে সহ মোট ১৩ পরিবারকে লকডাউন এর মধ্যে রাখা হয়েছে।
এসব পরিবারে সর্বমোট ৪৮ জন সদস্য রয়েছে।

এছাড়া আক্রান্ত রোগী বর্তমানে বিআইটিআইডি হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম