1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে মানবতার পাশে থাকার ঘোষণা ইঞ্জিনিয়ার মাসুমের - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সোনারগাঁয়ে মানবতার পাশে থাকার ঘোষণা ইঞ্জিনিয়ার মাসুমের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ মে, ২০২০
  • ১০৫ বার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সােনারগাঁয়ে ৩৩টি গ্রামের ১৩ হাজার অসহায় পরিবারের মধ্যে গত দেড় মাসে তিন দফা খাদ্যসামগ্রী বিতরণ করেছি । আজও খাদ্যসমগ্রী বিতরণ হচ্ছে হটলাইনে কলকারীদের মধ্য। আমার শক্তি – সামর্থ্য যতদিন থাকবে ততদিন পর্যন্ত এই সহায়তা অব্যাহত থাকবে। মনবতার জয় হোক, করোনা ভাইরাস নিপাত যাক।

শনিবার দুপুরে করোনাভাইরাস এর ক্ষতি প্রতিরোধকল্পে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এভাবেই তুলে দরেন তার খাদ্যসামগ্রী বিতরণের চিত্র ও ঘোষণা দেন মনবতার পাশে থাকার।

মাসুম আরো বলেন, করােনার এই দুর্যোগকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে, মানুষ মানুষের জন্যে , জীবন জীবনের জন্যে — এ মহত বাণীকে ধারণ করে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। অসহায় দুস্থদের জন্য সরকারি বরাদ্দ ছাড়াও নিজস্ব তহবিল থেকে আমি প্রায় কোটি টাকার খাদ্য ও ইফতারসামগ্রী , পিপিই ও অন্যান্য সরঞ্জাম বিতরণ করেছি। বিশেষ বিবেচনায় প্রতিবন্ধি, হিজড়া, বেদেসম্প্রদায়, ইমাম-মোয়াজ্জেম ও ভাড়াটিয়াদেরকেও নগদ অর্থসহ খাদ্যসমগ্রী, জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দিয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আজও খাদ্যসমগ্রী বিতরণ হচ্ছে। গতকাল শুক্রবার হটলাইনে যারা কল করে সহায়তা চেয়েছিলেন তাদের মধ্যে। হটলাইনে এ পর্যন্ত শ’খানেক লোক হেল্প চেয়েছেন। এগুলি ওয়ার্ডের মিহলা মেম্বারেদর মাধ্যমে বিতরণ হচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করি তাই হলফ করে বলতে পারি শুধু করােনা প্রতিরােধে নয় , আল্লাহর রহমতে সর্বক্ষণ জনগণের পাশে থেকেই কাজ চালিয়ে যাব ইনশাল্লাহ। জনগণের পাশে আছি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার দায়বদ্ধতা থেকে নয়, মানবতাবোদ থেকে। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও মানবতার সেবা ও সামাজিক উন্নয়নে জনগণের পাশেই ছিলাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম