1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হতদরিদ্রদের তালিকায় যেন বিত্তবানদের জায়গা না হয় : হুইপ ইকবালুর রহিম এমপি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

হতদরিদ্রদের তালিকায় যেন বিত্তবানদের জায়গা না হয় : হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১৩১ বার

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনা ভাইরাসের ক্ষতিগ্রস্থ সকল দরিদ্র পরিবার সহায়তা পাবে উল্লেখ করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ লাখ দরিদ্র পরিবারের মধ্যে এককালীন ২৫০০ হাজার টাকা করে প্রায় ১২’শ ৫০ কেটি টাকা বিতরন করেন।

মোবাইল ব্যাংকিং সার্ভিসের মাধ্যমে এই টাকা সরাসরি দরিদ্র মানুষের মোবাইলে পৌছে যায়। ভবিষ্যতে আমরা ৫০ লাখ পরিবার থেকে ১ কোটি পরিবারে উন্নীত করবো। তিনি প্রকৃত হতদরিদ্র পরিবাররা যাতে তালিকাভুক্ত হতে পারে সেই জন্য সংশ্লিষ্ঠ সকলের সহযোগিতা কামনা করেন। প্রশাসন, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ঠ সকলের সহযোগিতা কামনা করেন। অনেকেই ব্যক্তিস্বার্থ হাসিলের জন্য অবস্থাশালী ব্যক্তিদেরও দরিদ্রদের তালিকায় তালিকাভুক্ত করছেন। এ ধরনের অন্যায় কাজ থেকে বিরত থাকার জন্য তিনি সবাইকে আহবান জানান। প্রকৃত দুঃস্থদের যাচাই বাচাই করে তালিকাভুক্ত করার আহবান জানান।

১৫ মে শুক্রবার দিনাজপুর শহরের কসবাস্থ শান্তিরানী এতিমখানা প্রাঙ্গনে এতিম ও সিস্টারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার বিতরন কালে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। তিনি বলেন. শেখ হাসিনা ধর্ম বর্ন নির্বিশেষে সকল মানুষের অধিকার নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন। তিনি খ্রিষ্টান সম্প্রদায়ের কোন মানুষ কর্মহীন ও অসহায় অবস্থায় থাকলে তাকে জানানো হন্য বিশপকে অনুরোধ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশপ সেবাস্টিয়ান টুডু ডিডি, সদর উজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, দিনাজপুর পৌর সভার কাউন্সিলর আশরাফুল আলম রমজান, আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, সিস্টার রেবেকা কিসপট্টা, সিস্টার এলিজাবেথ তপ্ন, সুপেরিত্তর, সেন্ট ফিলিপস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার কাজল লিনুস কস্তা, পাল পুরোহিত ফাদার সিলাস কুজুর, সহ আওয়ামীলীগ ও খ্রিস্টান সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম