1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলায় ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে কুবি ছাত্রলীগের পদযাত্রা ও সমাবেশ নবীগঞ্জ ইনাতগঞ্জ কলেজের শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা শিক্ষক ও তার ভাই’ মোবাইল একাউন্টে ঠাকুরগাঁওয়ে হরিপুরে চরম দুর্দিনে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বাঁশ মালী পরিবারের সদস্যরা ! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা

জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলায় ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচী পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ২০৭ বার

নইন আবু নাঈমঃ
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেছে বাগেরহাটের শরণখোলা ছাত্রদল। উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও সড়কের পাশে গাছের চারা রোপণ করে দলের নেতাকর্মীরা।
উপজেলা ছাত্রলনেতা মো. শামীম শিকদার জানান, জেলা ছাত্রদলের নির্দেশনায় শনিবার থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল ও সড়কের পাশে ফলদ, ঔষুধীসহ নানা জাতের গাছের চারা লাগানো হয়েছে। কর্মসূচীর সার্বিক সহযোগীতায় ছিলেন, ছাত্রদল নেতা এনামুল হক, সুমন আকন, মিরাজ হোসেন, জুবায়ের আহমেদ রনি, আ. রহিম, মো. সিফাত, মো. ইব্রাহীম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম