1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে করোনা পরিস্থিতিতে ও থেমে নেই কোচিং বাণিজ্য - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
আলোচিত হত্যা মামলা চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক

শ্রীনগরে করোনা পরিস্থিতিতে ও থেমে নেই কোচিং বাণিজ্য

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৩৬ বার

আব্দুর রকিব, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা ঃ সারাদেশ যখন করোনা পরিস্থিতিতে অচল তখন ও শ্রীনগরে থেমে নেই কোচিং বাণিজ্য। সরকারি নিষেধ উপেক্ষা করে উপজেলার তন্তর ইউনিয় এর ৭নং ওয়ার্ডর মোঃমনজুল হকের ছেলে পারভেজ চালিয়ে জাচ্ছেন তার কোচিং বাণিজ্য।
প্রতিদিন সকাল ৯টা থেকে চালে তার এই কোচিং। এবিষয়ে সাংবাদিকরা তথ্য সংগ্রহে করতে গেলে তিনি পালিয়ে জান।
পরবর্তীতে ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ কুদ্দস ও তার সহযোগি সাজু সাংবাদিকদের ইউনিয়ন পরিষদে ডেকে নিয়ে বলেন সারা দেশে এতকিছু ঘটছে আপনারা তা না দেখে এই কোচিং নিয়ে মাথা ব্যাথা কেন? এটা কোন অন্যায় না এটা উপকার করছে।
তার পর ই ইউপি সদস্য কুদ্দুস ও সাজু সাংবাদিকদের সাংবাদিকদের হুমকি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম