1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে আইআইইউসি শিক্ষক করোনা আক্রান্ত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সীতাকুণ্ডে আইআইইউসি শিক্ষক করোনা আক্রান্ত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ১৪০ বার

অশোক দাশ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে চতুর্থ করোনা রোগী সনাক্ত হলেন। তিনি উপজেলার কুমিরায় অবস্থিত আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কম্পিউটার বিভাগের একজন শিক্ষক।
তাঁর বাড়ি লক্ষ্মীপুর জেলায় হলেও তিনি বড় কুমিরা ইউনিয়নের জোড়ামতল এলাকার কাজী মসজিদ নুরুল ইসলাম মেম্বার এর বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন।
তাঁর পিতার নাম মোঃ আবু ইউসুফ।
জানা যায়, উক্ত শিক্ষকের (৩৫) গত ২৯ এপ্রিল রাতে শ্বাসকষ্ট দেখা দিলে ৩০ এপ্রিল উপজেলাধীন ফৌজদারহাটহাটস্থ বি আই টি আই ডি হাসপাতালে ভর্তি হন এবং বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

৪ এপ্রিল তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ ধরা পড়ে।
বর্তমানে তার কুমিরার বাসায় স্ত্রী ও দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে।
খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ ও স্বাস্থ্য কর্মকর্তা এলাকায় গিয়ে ১০টি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।
এব্যাপারে স্থানীয় মেম্বার কপিল উদ্দিন জানান, সরকারিভাবে দশটি পরিবারকে লকডাউন করা হলেও অতিরিক্ত আরও তিনটি পরিবারকে সহ মোট ১৩ পরিবারকে লকডাউন এর মধ্যে রাখা হয়েছে।
এসব পরিবারে সর্বমোট ৪৮ জন সদস্য রয়েছে।

এছাড়া আক্রান্ত রোগী বর্তমানে বিআইটিআইডি হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম