1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
AIUB শিক্ষার্থীদের সারাদেশে ব্যতিক্রমী খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ৫৫/এ সিদ্দিক ম্যানশন, ৫ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম!

AIUB শিক্ষার্থীদের সারাদেশে ব্যতিক্রমী খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৩৭ বার

ক্যাম্পাস প্রতিনিধি :
করোনা ভাইরাস সংক্রমনের ফলে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়া The Duke of Edinburgh’s Award at AIUB – DEA AIUB এর ১৯-২০ ব্যাচ এর সদস্যরা মিলে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করে গত ২৮ এপ্রিল কাজ শুরু করে এবং ১০ মে থেকে দেশের 20 টি জেলায় হতদরিদ্র এবং অসহায় মানুষ’কে খাদ্য ও আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেয়। এভাবেই সামাজিক যোগাযোগের মাধ্যমে তারা তাদের “এগিয়ে আসুন” কার্যক্রমের শুরু করেছে। কার্যক্রমটির প্রথম পর্যায়ে সামাজিক দূরত্ব মেনে প্রায় ৬৫০ পরিবার’কে সহায়তা করা হয়েছে। এর’ই ধারাবাহিকতায় আরও কয়েক শত পরিবারকে খাদ্য ও আর্থিক সহায়তা করা হবে।
ইতিমধ্যে ঢাকা, নোয়াখালী,চাঁদপুর,যশোর, ঠাকুরগাঁও,বরিশাল,জয়পুরহাট, নীলফামারী,কক্সবাজার, বরিশাল ,রাজশাহী, কিশোরগঞ্জ, নেত্রকোনা, দিনাজপুর, কুষ্টিয়া, পাবনা, শিবগঞ্জ,সিরাজগঞ্জ, বাগেরহাট, লালমনিরহাট সহ অন্যান্য জেলাতে বিতরণ সম্পন্ন হয়েছে।

এছাড়া ঈদের দিন তারা ২০০ সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যেও তাদের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতে বিরিয়ানী, সেমাই, পায়েশ, সালামির আয়োজন করেছে।

এ ছাড়াও ঈদের পরে খুলনা, কুড়িগ্রাম, চট্টগ্রাম, রংপুর, গাইবান্ধা ইত্যাদি জেলাতে এই সহায়তা কার্যক্রম চলবে। সবার সহযোগিতা পেলে তারা এই কার্যক্রমটি দেশের ৬৪ টি জেলায় ছড়িয়ে দিতে চায়।

করোনা ভাইরাস সংক্রমণের শুরুর পর থেকে DEA – AIUB সদস্যরা সেবামূলক কাজ করার উদ্যোগ নেয় এবং সেটি “এগিয়ে আসুন” কার্যক্রমের মাধ্যমে শুরু করে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম